, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

আগারগাঁওয়ে মোটরসাইকেল টেনে নিয়ে গেল ময়লাবাহী ট্রাক

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

আগারগাঁওয়ে মোটরসাইকেল টেনে নিয়ে গেল ময়লাবাহী ট্রাক

রাজধানীর আগারগাঁওয়ে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে সেটিসহ দ্রুত পালিয়ে যাওয়ার সময় আগুন লেগেছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের একটি ময়লাবাহী ট্রাকে। শনিবার রাত পৌনে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী র‌্যাব-২ এর সার্জেন্ট কামাল হাসান বলেন, শিশুমেলার সামনে একটি মোটরসাইকেলকে চাপা দেয় ময়লাবাহী ট্রাকটি। এ সময় মোটরসাইকেলের চালক ছিটকে পড়ে যান। ট্রাকের সামনের চাকার সঙ্গে আটকে যাওয়া মোটরসাইকেলটিসহ চালক ট্রাকটি নিয়ে দ্রুত এগিয়ে যেতে থাকেন।

তিনি বলেন, ট্রাকটি মোটরসাইকেলকে টেনে নিয়ে যাওয়ার সময় রাস্তায় ঘর্ষণের ফলে স্ফুলিঙ্গ তৈরি হয়। সেখান থেকেই ময়লাবাহী ট্রাকে আগুন লেগে যায়। র‌্যাব কর্মকর্তা আরও বলেন, আমরা বারবার ট্রাকের চালককে বলছিলাম ট্রাকটি থামাতে, কিন্তু সে আরও জোরে চালাতে থাকে।

প্রত্যক্ষদর্শী বাসযাত্রী মহিদুল ইসলাম খান বলেন, আমরা পাশের বাস থেকে ট্রাকের ড্রাইভারকে চিৎকার করে বলছিলাম ট্রাক থামাতে। কিন্তু সে কোনো কথাই শোনেনি। ঘটনাস্থল থেকে আহত মোটরসাইকেল চালককে হাসপাতালে পাঠানো হয়। মোটরসাইকেলটিও সম্পূর্ণ পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাকিবুল হাসান জানান, ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

  • সর্বশেষ - মহানগর