, ৯ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

আজ থেকে নির্বাচনী মাঠে নামবেন শামীম ওসমান

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

আজ থেকে নির্বাচনী মাঠে নামবেন শামীম ওসমান

আজ বুধবার থেকে সিদ্ধিরগঞ্জে নির্বাচনী প্রচারণায় নামছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। সাথে থাকবেন দলীয় নেতা-কর্মী, এলাকার মুরুব্বী, সমাজ হিতৈষী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। চলবে ৩ জানুয়ারী পর্যন্ত।

পর্যায়ক্রমিকভাবে শামীম ওসমান সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ড থেকে ১০নং ওয়ার্ড পর্যন্ত ১০টি ওয়ার্ডে চালাবেন নির্বাচনী এই প্রচারণা। প্রচারণার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম।

দলীয় সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড থেকে ১০নং ওয়ার্ডের প্রচারণার মধ্যে বুধবার (২০ ডিসেম্বর) দুপুর আড়াইটায় সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ড থেকে তিনি প্রচারণা শুরু করবেন। একই দিন বিকাল ৪টায় তিনি ১০নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা করবেন।

পরবর্তীতে একই সময়ে ২২ ডিসেম্বর দুপুর আড়াইটায় নাসিক ২নং ওয়ার্ড, ২৪ ডিসেম্বর ৩নং ওয়ার্ড, ২৬ ডিসেম্বর ৪ ও ৫নং ওয়ার্ড, ২৮ ডিসেম্বর ৯নং ওয়ার্ড, ৩০ ডিসেম্বর ১নং ওয়ার্ড, ১ জানুয়ারী ৮নং ওয়ার্ড ও ৩ জানুয়ারী ৭নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালাবেন।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, নির্বাচনী প্রচারণায় আমি কারো কাছে ভোট চাইবো না। তবে এলাকবাসীর কাছে প্রশ্ন রাখবো- আপনারা কোন দিকে থাকবেন? বোমাবাজ, জ্বালাও-পোড়াও যারা করে তাদের পক্ষে? নাকি উন্নয়নের পক্ষে? চয়েজ আপনাদের।

শামীম ওসমানের নির্বাচনী প্রচার উপলক্ষে যথাযথ প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানানো হয়েছে দলের পক্ষ থেকে। প্রচারণায় দলীয় নেতাকর্মীর পাশাপাশি সুশীল সমাজের সদস্য, এলাকার মুরব্বি ও সমাজ হিতৈষীরা অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান বিএসসি।

এ ব্যপারে সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান বিএসসি বলেন, আগামী ৮ দিন পর্যায়ক্রমিকভাবে সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডে এমপি শামীম ওসমানের নির্বাচনী প্রচার চলবে। এ উপলক্ষে আমরা যথাযথ প্রস্তুতি গ্রহণ করেছি।

তিনি আরও জানান, আমরা ভোটারদের দুয়ারে যাব উন্নয়নের বার্তা নিয়ে। আমরা ভোটারদের কাছে ভোট চাইবো আগামীতে স্মার্ট বাংলাদেশে বিনির্মাণের জন্য। আমরা আগামী ৭ জানুয়ারি এর নির্বাচনে এমপি শামীম ওসমানকে আবারও জয়যুক্ত করে আনবো।

  • সর্বশেষ - রাজনীতি