, ১১ আষাঢ় ১৪৩১ অনলাইন সংস্করণ

নেত্রকোনায় প্রবাসী কল্যাণ দিবস উপলক্ষে মেলা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নেত্রকোনায় প্রবাসী কল্যাণ দিবস উপলক্ষে মেলা

দক্ষ জনশক্তি গড়ে তুলতে ও দারিদ্র্যতা দূরীকরণের লক্ষ্যে নেত্রকোনায় প্রবাসী মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার শহরের রাজুর বাজার এলাকায় টিটিসি প্রশিক্ষণ কেন্দ্র ক্যম্পাসে এই মেলার আয়োজন করা হয়।

এর আগে মেলা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে নেত্রকোনা মোহনগঞ্জ সড়ক প্রদক্ষিণ করে। পরে মেলা প্রাঙ্গণে এসে র‌্যালি শেষ হয়। টিসিসি ও জনশক্তি কর্মসংস্থান অফিসের যৌথ উদ্যোগে প্রদর্শনী মেলায় ব্যাংক ঋণ কার্যক্রম, বিদেশ যাওয়ার প্রক্রিয়া সহ সকল কিছু যুবকরা জানতে পারছেন। মূলত দেশের সিংহ ভাগ তরুণদের মাঝে জনসচেতনতা বৃদ্ধিতে এই মেলা প্রদর্শন করা হয়। এতে আই এফ আই সি, প্রবাসী কল্যাণ, জনশক্তি কর্মসংস্থান ও টিটিসি স্টল নিয়ে তথ্য প্রদর্শন করে। এর আগে জেলার সর্বোচ্চ রেমিট্যান্স অর্জনকারী দুজনকে পুরস্কার প্রদান করা হয়।

মেলা উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাফিকুজ্জামান। এছাড়াও ছিলেন টিটিসির অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন, জেলা কর্মসংস্থান অফিসের সহকারী পরিচালক লেহাজ উদ্দীন, জনশক্তি কর্মসংস্থান জেলার সহকারী পরিচালক আবুল কালাম আজাদসহ অন্যরা।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল