, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বাসার ছাদে ফানুস উড়াতে গিয়ে কামরাঙ্গীরচরে ৩ কিশোর দগ্ধ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বাসার ছাদে ফানুস উড়াতে গিয়ে কামরাঙ্গীরচরে ৩ কিশোর দগ্ধ

রাজধানীতে একটি বাসার ছাদে তিন কিশোর ফানুসে আগুন ধরাতে গিয়ে ৩ কিশোর দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলো- যমজ ভাই রাকিব (১৭) ও রায়হান (১৭) এবং তাদের ভাতিজা রহমতউল্লাহ সিয়াম (১৬)।

রবিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাতে রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসার ছাদে এ ঘটনা ঘটে। দগ্ধ কিশোরদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। সিয়াম একটি মোটরসাইকেলের ওয়ার্কশপে কাজ করেন। তার বাবার নাম স্বপন। আর রাকিব এবং রায়হান কারখানায় চাকরি করে।

দগ্ধ সিয়ামের বাবা স্বপন বলেন, নতুন বছর উপলক্ষে বাসার ছাদে ফানুসে আগুন দেওয়ার সময় আমার ছেলে সিয়াম ও আমার দুই ভাই আগুনে দগ্ধ হয়। দ্রুত তাদের তিনজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসি। বর্তমানে তিনজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসকরা জানান, সিয়ামের শরীরের প্রায় পুরোটাই পুড়ে গেছে। তার অবস্থায় আশঙ্কাজনক। বাকি দুজন আশঙ্কামুক্ত।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, কামরাঙ্গীরচর এলাকা থেকে ফানুস উড়াতে গিয়ে দগ্ধ হয়ে তিনজন এসেছে। তাদের শেখ হাসিনা জাতীয় বার্নে জরুরি বিভাগের চিকিৎসা চলছে। তাদের মধ্যে একজনের শরীরে বেশি অংশ পুড়ে গেছে ও দুজনের শরীরের সামান্য কিছু অংশ পুড়েছে।

  • সর্বশেষ - মহানগর