, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

গাজীপুরের পিরুজালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আগুন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

গাজীপুরের পিরুজালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আগুন

গাজীপুর সদর উপজেলার পিরুজালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ইউনিয়ন পরিষদের কার্যালয়ের দুইটি কক্ষ এবং কক্ষে থাকা কম্পিউটার, আইপিএস ও আসবাবপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গেছে।

উপজেলার পিরুজালী সরকারপাড়া বাজারে ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে আগুনের এ ঘটনা ঘটে। বুধবার সকালে গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল আলমসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পিরুজালী ইউনিয়ন পরিষদ ভবনে হঠাৎ করে আগুন লাগে। স্থানীয়রা দেখতে পেয়ে প্রথমে আগুন নেভানোর চেষ্টা  করেন এবং ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ্ আল আরেফীন জানান, রাতে খবর পাওয়ার পর জয়দেবপুর ফায়ার স্টেশনের দু’টি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে তাৎক্ষনিকভাবে অগ্নিকান্ডের কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি।

গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে গাজীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. ফয়সাল হককে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

  • সর্বশেষ - মহানগর