, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

আগুনে পুড়ল বেনাপোল এক্সপ্রেসের ৪ বগি, নিহত ১

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

আগুনে পুড়ল বেনাপোল এক্সপ্রেসের ৪ বগি, নিহত ১

রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে ট্রেনে চারটি বগি পুড়ে গেছে এবং একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। তবে তার পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম রাত ১০টায় জানান, আগুনের এই ঘটনায় একজন নিহত হয়েছেন। আরও কেউ হতাহত হয়েছেন কি না তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না।

বেনাপোল থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা ট্রেনটিতে আজ শুক্রবার রাত ৯টার দিকে আগুন লাগে। কমলাপুর রেলস্টেশনে পৌঁছানোর অল্প কিছুক্ষণ আগে গোপীবাগ কাঁচাবাজারের সামনে ট্রেনে আগুন লাগে।

শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাকিবুল হাসান।

তিনি জানান, গোপীবাগ এলাকায় বেনাপোল এক্সপ্রেস নামে একটি ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ট্রেনটি চলন্ত অবস্থায় ছিল। ট্রেনের চারটি বগি পুড়ে গেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সাতটি ইউনিট।

এর আগে গত ১৯ ডিসেম্বর ভোরে ঢাকার তেজগাঁও এলাকায় মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুনে এক নারী ও তার শিশু সন্তানসহ চারজন দগ্ধ হয়ে মারা যান। ওই ঘটনার পর আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা বলেছিলেন, যাত্রীবেশে ট্রেনে উঠে আগুন দিয়েছিলেন দুর্বৃত্তরা।

  • সর্বশেষ - আলোচিত খবর