, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

গাজীপুরে একটি ভোটকেন্দ্রসহ দুই শিক্ষাপ্রতিষ্ঠানে আগুন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

গাজীপুরে একটি ভোটকেন্দ্রসহ দুই শিক্ষাপ্রতিষ্ঠানে আগুন

গাজীপুরের তেলিপাড়া ও চান্দনা এলাকায় আলাদা দুইটি শিক্ষাপ্রতিষ্ঠানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শিক্ষাপ্রতিষ্ঠান দুইটির মধ্যে একটি জাতীয় সংসদ নির্বাচনে ভোট কেন্দ্র হিসেবে ব্যবহারের জন্য নির্ধারিত ছিল। আগুনে কম্পিউটার, বই, আসবাবপত্র পুড়ে গেছে। এ ঘটনার পর পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মকর্তাসহ প্রশাসনের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শুক্রবার দিবাগত রাতে গাজীপুর সিটি করপোরেশনের তেলিপাড়া এলাকায় টিএন্ডটি আদর্শ উচ্চ বিদ্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আবদুল্লাহ আল আরেফীন বলেন, শুক্রবার দিবাগত রাতে গাজীপুর সিটি করপোরেশনের তেলিপাড়া এলাকায় টিএন্ডটি আদর্শ উচ্চ বিদ্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে খবর পেয়ে রাত ২টা ৪৫ মিনিটের দিকে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে পৌনে এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে স্কুল ভবনের ৭টি শ্রেণিকক্ষ, অফিস কক্ষ, টেবিল-চেয়ার, আলমারি, বই খাতা, কম্পিউটার, ল্যাপটপসহ অন্যান্য মালামাল পুড়ে গেছে।

এদিকে, একই রাতে সিটি করপোরেশনের পূর্ব চান্দনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ওই স্কুলটি জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণের জন্য ভোট কেন্দ্র হিসেবে ব্যবহারের কথা ছিল। আগুনে স্কুলের একটি কক্ষের আলমারি ও বইপত্র পুড়ে গেছে। এসব ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

  • সর্বশেষ - মহানগর