, ৯ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

১২ ঘণ্টায় ১০ গাড়ি ও ৭ স্থাপনায় আগুন : ফায়ার সার্ভিস

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

১২ ঘণ্টায় ১০ গাড়ি ও ৭ স্থাপনায় আগুন : ফায়ার সার্ভিস

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগের রাতে বিভিন্ন জায়গায় অগ্নিকাণ্ডের খবর পেয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী ঢাকা বিভাগে দুটি, সিলেট বিভাগে একটি, চট্টগ্রাম বিভাগে তিনটি, ময়মনসিংহ বিভাগে তিনটি, খুলনা বিভাগে একটি, বরিশাল বিভাগে চারটি এবং রংপুর বিভাগে একটি ঘটনা ঘটে।

এতে তিনটি বাস, একটি ট্রাক, তিনটি কাভার্ড ভ্যান, দুটি মোটরসাইকেল, একটি প্রাইভেটকার, চারটি শিক্ষাপ্রতিষ্ঠান, একটি নির্বাচনী ক্যাম্প, একটি কমিশনারের কার্যালয়, একটি নৌকা পুড়ে যায়। আগুন দেওয়ার এসব ঘটনায় ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট ও ১৫০ জন উদ্ধারকর্মী কাজ করেছে।

ফায়ার সার্ভিস জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় চট্টগ্রামের কালুরঘাট বিসিক অঞ্চলের বাদামতলী এলাকায় একটি বাসে, সন্ধ্যা ছয়টা ৪০ মিনিটে ময়মনসিংহ সদরের নতুন বাজারে একটি প্রাইভেটকারে, সন্ধ্যা ছয়টায় ময়মনসিংহের মুক্তাগাছায় মনতলা সরকারি প্রাথমিক স্কুলে, রাত নয়টা ২০ মিনিটে হবিগঞ্জের শায়েস্তানগরে দুটি মোটরসাইকেলে, রাত সাড়ে নয়টায় নেত্রকোনার কেন্দুয়ায় চিরিরমোর এলাকায় একটি কাভার্ড ভ্যানে, রাত ১০টায় লালমনিরহাটের হাতীবান্ধার মাস্টারপাড়া এলাকার শেখ সুন্দর সরকারি প্রাথমিক স্কুলে, রাত পৌনে ১১টায় মুন্সিগঞ্জের গাজারিয়ায় রাস্তার পাশে থাকা একটি নৌকায়, পিরোজপুর সদরের পুরতন বাসস্ট্যান্ডে একটি ট্রাকে, বরিশাল সদরের বগুড়া রোডে একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

এছাড়া শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় কলসকাঠী বাকেরগঞ্জে একটি নির্বাচনী ক্যাম্পে, রাত দেড়টায় মধ্যরামপুরা ফেনী সদরে কমিশনারের কার্যালয়ে, রাত পৌনে একটায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পুলেরহাট এলাকায় স্কুলের একটি কক্ষে, রাত তিনটা পাঁচ মিনিটে ফেনী সদরের লাতু মিয়ার ব্রিজে দুটি কাভার্ড ভ্যানে, রবিবার ভোর পৌনে চারটায় খুলনার দৌলতপুরে পাইকপাড়া সরকারি প্রাথমিক স্কুলে এবং রাত চারটায় বরিশাল সদরের গোডাউনের গলি এলাকায় একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

  • সর্বশেষ - অন্যান্য