, ১৪ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

ময়মনসিংহে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ময়মনসিংহে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

ময়মনসিংহের তারাকান্দায় পিকআপ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ  দুর্ঘটনায় আরও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

পিকআপ ভ্যানের চালক কামরুল ইসলাম (২২) ঘটনাস্থলেই মারা গেছেন। আর গুরুতর আহত অবস্থায় পিকআপের ২ যাত্রী আব্দুল কাদির (৪৫) ও মিজানুর রহমানকে (৪৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-হালুয়াঘাট আঞ্চলিক মহাসড়কের তালদিঘি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনায় নিহত পিকআপ ড্রাইভার কামরুল হালুয়াঘাট উপজেলার ঘোষবেড় এলাকার মৃত আব্দুল লতিফ ও আমেনা খাতুনের পুত্র। আর যাত্রী আব্দুল কাদির হালুয়াঘাট উপজেলার সন্ধ্যাকুড়া গ্রামের মৃত উসন আলী ও আছিয়া খাতুনের পুত্র এবং মিজান একই উপজেলার আকনপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে। আর আহত একজনের পরিচয় এখনো জানা যায়নি। 

এ ব্যাপারে জানতে চাইলে তারাকান্দা থানার ওসি ওয়াজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপ ভ্যানের চালকসহ ৩ জন মারা গেছেন। পিক-আপ ও ট্রাক জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। থানা এলাকায় যান চলাচল ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তিনি আরো জানান, পিকআপভ্যানটি শেরপুর থেকে ঢাকা যাচ্ছিল। 

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল