, ৯ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জের বাবা-মা ও মেয়েকে হত্যার ঘটনায় মামলা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

সিরাজগঞ্জের বাবা-মা ও মেয়েকে হত্যার ঘটনায় মামলা

সিরাজগঞ্জের তাড়াশের পৌর শহরের প্রাণকেন্দ্র বারোয়ারী বটতলা মহল্লায় তিনতলা ফ্লাটে বা-মা ও মেয়েকে হত্যার ঘটনার থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যার পর হত্যাকাণ্ডের শিকার বিকাশ সরকারের স্ত্রীর ভাই সুকমল সাহা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলাটি করেন। এর আগে, দুপুরে পুলিশ নিহত বিকাশের তিনতলা বাড়ির তিনতলার একটি ফ্লাট থেকে মরদেহটি তিনটি উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মামলার বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, শনিবার রাত থেকে পরিবারের স্বজনরা বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্না ও মেয়ে পারমিতা সরকার তুষির সাথে মোবাইলে যোগাযোগ করে পায় না। এ অবস্থায় সোমবার রাতে বিকাশ সরকারের ভাগ্নে লিপু বাড়ির সামনে এসে দরজায় তালা দেখে পুনরায় ফোন দেয়।

কিন্তু ফোনের আওয়াজ ভিতর থেকে শোনা গেলেও ফোন না ধরায় সন্দেহ হয়। পরে তারা পুলিশে সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখে একটি রুমের ফ্লোরে বিকাশ সরকারের মরদেহ, অন্য একটি রুমের ফ্লোরে বিকাশের স্ত্রী স্বর্ণা সরকারের মরদেহ এবং বিছানায় মেয়ে তুষির মরদেহ পড়ে আছে।

তিন জনকেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। দুপুরে মরদেহ উদ্ধারের পর মর্গে প্রেরণ করা হয়। তিনি আরও জানান, সংবাদ পেয়ে পুলিশের পাশাপাশি ডিবি, পিবিআই, সিআইডি ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যাকারীদের শনাক্তপুর্বক গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

  • সর্বশেষ - অন্যান্য