, ৯ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বাসচাপায় পুলিশ কর্মকর্তা নিহতের ঘটনায় চালক-হেলপার গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বাসচাপায় পুলিশ কর্মকর্তা নিহতের ঘটনায় চালক-হেলপার গ্রেফতার

বিশ্ব ইজতেমার প্রথম পর্বে বাসচাপায় কর্তব্যরত পুলিশের এএসআই হাসানুজ্জামান নিহত ও অপর এক পুলিশ সদস্য গুরুতর আহত হওয়ার ঘটনায় বাসচালক ও হেলপারকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের (ডিসি) মোহাম্মদ নাজির আহমেদ খান।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর রেলওয়ে স্টেশনের বিপরীতে ফুটওভার ব্রিজের নিচ থেকে তাদের গ্রেফতার করে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) একটি টিম।

গ্রেফতাররা হলেন ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার আন্দারিয়া পাড়া গ্রামের আব্বাস আলীর ছেলে বাসচালক মো: ফয়সাল আহম্মেদ (৩০) ও মাগুরা জেলার মোহাম্মদপুর থানার যশোবন্তপুর গ্রামের মান্নাফ মোল্লার ছেলে বাসের হেলপার মো: হাবিবুর রহমান (৩০)।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের (ডিসি) মোহাম্মদ নাজির আহমেদ খান জানান, বিশ্ব ইজতেমার নিরাপত্তায় স্থাপন করা সিসি ক্যামেরার রিয়েল টাইম ভিডিও ফুটেজ পর্যালোচনা করে বাসটি শনাক্ত করা হয়। বিশ্ব ইজতেমা উপলক্ষে মানিকগঞ্জ থেকে আগত এএসআই হাসানুজ্জামান জিএমপির টঙ্গী পূর্ব থানার স্টেশন রোডে চেকপোস্ট ডিউটিতে নিয়োজিত ছিলেন।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দায়িত্ব পালনের সময় গত ২ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৫টার দিকে এসআই আমির হামজা ও এএসআই হাসানুজ্জামানকে চাপা দিয়ে পালিয়ে যায় একটি বাস। পরে তাদের উদ্ধার করে তাদের চিকিৎসার জন্য টঙ্গীর শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে রেফার্ড করেন। গুরুতর আহত অবস্থায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার এএসআই হাসানানুজ্জামানকে মৃত ঘোষণা করেন। এসআই আমির হামজা নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

  • সর্বশেষ - অন্যান্য