, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

রংপুরের কাছে হারলো চট্টগ্রাম

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

রংপুরের কাছে হারলো চট্টগ্রাম

বিপিএলের ৩৪তম ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৮ রানে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়েছে রংপুর রাইডার্স। শুরুতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নামে রংপুর রাইডার্স। আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৮৭ রান সংগ্রহ করে টেবিলের শীর্ষে থাকা দলটি।

রংপুরের হয়ে শুরুটা ভালো করে রনি তালুকদার। যদিও খুব বেশি রান করতে পারেননি তিনি। ১৯ বলে ২৫ রান করে শহিদুল ইসলামের শিকার হন এই ওপেনার। রিজা হেনড্রিকস এদিন সফল হননি। ৪ রানে তিনি হারান উইকেট। তিনে নামা ব্র্যান্ডন কিং ফেরেন ২ রান করে। চারে নেমে থিতু হন সাকিব। অপরপ্রান্তে ৫ রান করে বিদায় নেন নুরুল হাসান সোহান।

ছয়ে নেমে সাকিবকে সঙ্গ দেন মাহেদি। ঝড়ো ব্যাটিং চালাতে থাকেন তিনি। অপরপ্রান্তে ৩৩ বলে পঞ্চাশ পূর্ণ করেন সাকিব। মাহেদির সঙ্গে গড়েন ৩৪ বলে ৬৮ রানের জুটি। সপ্তদশ ওভারে এসে মাহেদিকে বোল্ড করে এই জুটি ভাঙেন বিলাল খান। ১৭ বলে ৪ ছক্কায় ৩৪ রানের ঝড়ো ইনিংস খেলে বিদায় নেন রংপুর ব্যাটার।

ফিফটি হাকানোর পর ইনিংস লম্বা করতে পারেননি সাকিব। ৩৯ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৬২ রানের দারুণ এক ইনিংস খেলে সাজঘরে ফেরেন তিনি। তার ব্যাটে ভর করেই বিপর্যয় কাটিয়ে বড় সংগ্রহ পায় রংপুর রাইডার্স। চট্টগ্রামকে ১৮৮ রানের লক্ষ্য দেয় নুরুল হাসান সোহানের দল।

চট্টগ্রামের পক্ষে ৪ ওভারে ২৭ রান খরচায় তিন উইকেট নেন রোমারিও শেফার্ড। দুটি করে উইকেট নেন শহিদুল ইসলাম ও সালাউদ্দিন শাকিল। একটি উইকেট পান বিলাল খান। এদিকে ১৮৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬৯ রান করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

  • সর্বশেষ - খেলাধুলা