, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

হয়লুনের জোড়া গোলে ম্যানচেস্টার ইউনাইটেডের দুর্দান্ত জয়

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

হয়লুনের জোড়া গোলে ম্যানচেস্টার ইউনাইটেডের দুর্দান্ত জয়

প্রিমিয়ার লিগের মৌসুমটার ভালো শুরু না হলেও ম্যানচেস্টার ইউনাইটেড ধীরে ধীরে নিজেদের ফিরে পেতে শুরু করেছে। আর রেড ডেভিলদের দুর্দান্ত ফর্মের পেছনে বড় ভূমিকা রেখেছে চলেছেন অবিশ্বাস্য ফর্মে থাকা গাসমাস হয়লুন। লুটনের বিপক্ষে ম্যাচের প্রথম ৭ মিনিটের মধ্যেই জোড়া গোল করেন এই তারকা ফুটবলার। আর তাতেই ইউনাইটেড পেয়েছে টানা চতুর্থ জয়।

প্রথম মিনিটেই ম্যানচেস্টার ইউনাইটেডের গোল উদযাপন। ছয় মিনিট পর আরও একবার। লুটন টাউনও কম যায় না, কিছুক্ষণের মধ্যেই একটি গোল শোধ করে দেয় তারা। ম্যাচজুড়ে এমন আক্রমণ-পাল্টা আক্রমণ চললেও শুরুর এই গোল উৎসব পরে যদিও আর দেখা যায়নি। ব্যবধান ধরে রেখে প্রিমিয়ার লিগে এই প্রথম টানা চতুর্থ জয় তুলে নিয়েছে এরিক টেন হাগের দল।

এদিকে,  হয়লুনে ভর করে তিন পয়েন্ট পাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড এখন শীর্ষ চার থেকে মাত্র ৫ পয়েন্ট দূরে। ২৫ ম্যাচে ১৪ জয় ও ২ ড্রয়ে তাদের পয়েন্ট ৪৪। তাদের ওপরে টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৪৭। আর চার নম্বরে অ্যাস্টন ভিলার পয়েন্ট ৪৯। যথারীতি টেবিলের চূড়ায় লিভারপুলের পয়েন্ট ৫৭। ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আর্সেনাল। ৫৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ম্যানচেস্টার সিটি, শিরোপাধারীরা অবশ্য একটি ম্যাচ কম খেলেছে।

উল্লেখ্য, ম্যানচেস্টার ইউনাইটেড অনেক আশা নিয়েই রাসমুস হয়লুনকে দলে ভেড়ায়। ৮৭৩ কোটি টাকায় কেনা হয়লুন ক্লাবটির ন্যূনতম প্রত্যাশাটুকুও পূরণ করতে পারছিলেন না।  প্রিমিয়ার লিগে নিজের প্রথম ১৪ ম্যাচে ছিল না কোনো গোল। সেই হয়লুনই আজ নিয়ে টানা ৬ ম্যাচে গোল করে রেকর্ড বই ওলট-পালট করলেন।

  • সর্বশেষ - খেলাধুলা