, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

রাসেল ঝড়ে হেরে গেল রংপুর

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

রাসেল ঝড়ে হেরে গেল রংপুর

আন্দ্রে রাসেলের ঝড়ো ব্যাটিংয়ে রংপুর রাইডার্সকে ৬ উইকেটে হারাল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মঙ্গলবার ১৫০ রানের জবাবে খেলতে নেমে আন্দ্রে রাসেলের ১২ বলে ৪৩ রানের ঝড়ো ইনিংসে ১৪ বল হাতে রেখেই সহজে জয় পায় লিটন দাসের দল। ব্যাটিংয়ে নেমে ভালো শুরু পায় কুমিল্লা। ৩৬ রানের উদ্বোধনী জুটিতে আঘাত করেন সাকিব আল হাসান। তার বলে ১৫ রানে ফেরেন সুনীল নারিন। এক বল পর তাওহীদ হৃদয়কেও শূন্য রানে সাজঘরে ফেরান সাকিব।

তবে দলের হাল ধরেন মাহিদুল ইসলাম অঙ্কন ও লিটন দাস। একপর্যায়ে ৪৩ রানে লিটন ফেরার পর ৩৯ রান করে আউট হন মাহিদুল ইসলাম অঙ্কনও। শেষ ৪ ওভারে তাদের দরকার ছিল ৩৩ রান। হাসান মাহমুদের করা ১৭তম ওভারে ২৫ রান নিয়ে ম্যাচ প্রায় শেষ করে দেন আন্দ্রে রাসেল। পরের ওভারে মাহেদী হাসানকে ছক্কা মেরে নিশ্চিত করেন দলের জয়। ৪ চার ও সমান ছক্কায় ১২ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন রাসেল।

এর আগে, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৯.৫ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৫০ রান তোলে সাকিব আল হাসানের রংপুর।ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় ওভারে ব্র্যান্ডন কিংকে হারায় রংপুর। চার রানে তার আউটের পর ১৪ রান সাজঘরে ফেরেন আরেক ওপেনার রনি তালুকদার। তিনে নামা সাকিব কিছুক্ষণ লড়াই চালিয়ে যান। তিনিও ফেরেন ২৪ রানে। পরে মাহেদী হাসান ৮ ও নুরুল হাসান সোহান বিদায় নেন ২ রানে।

তবে ৬ নম্বরে নামা জিমি নিশাম দলের হাল ধরেন। একপ্রান্ত তিনি আগলে রাখলেও অপরপ্রান্তে উইকেট হারাতে থাকে রংপুর। ৩৩ বলে অর্ধশতক ছুঁয়ে নিশাম অপরাজিত থাকেন ৬৯ রান করে। কুমিল্লার হয়ে তিনটি করে উইকেট নেন মুশফিক হাসান ও আন্দ্রে রাসেল। দুটি উইকেট পান ম্যাথিউ ফর্দে।

  • সর্বশেষ - খেলাধুলা