, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বিএনপি উপজেলা নির্বাচনে না এসে কর্মসূচি দিলে পালাতে হবে : ওবায়দুল কাদের

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বিএনপি উপজেলা নির্বাচনে না এসে কর্মসূচি দিলে পালাতে হবে : ওবায়দুল কাদের

বিএনপি উপজেলা নির্বাচনে না এসে ২৮ অক্টোবরের মতো কোনো কর্মসূচি দিলে এবারও পালাতে হবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেন, জাতীয় নির্বাচনে বিএনপি না এসে যে ভুল করেছে, বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে জাতীয় নির্বাচনের মতো সেই ভুলের খেসারত দিতে হবে। 

সোমবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জের রাজাপুরে নিজ বাড়িতে মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কাঙ্গালী ভোজ শেষে সাংবাদিকদের প্রশ্নে জবাবে এসব কথা বলেন ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেন, উপজেলা নির্বাচন আমরা সবার জন্য উন্মুক্ত রেখেছি। এবারের জাতীয় নির্বাচনেও নৌকা মার্কা ছিল। এর বাইরে যারা স্বতন্ত্র করতে চেয়েছে তাদেরকে অনুমতি দেওয়া হয়েছে। আমাদের নেত্রী শেখ হাসিনার ডাকে আপামর বাঙালি জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করেছে। উপজেলা নির্বাচনেও জাতীয় নির্বাচন থেকে বেশি মানুষ অংশগ্রহণ করবে। 

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম, নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, নোয়াখালী-৬ আসনের সাংসদ মোহাম্মদ আলী, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সাবেক সংসদ সদস্য আয়েশা আলী, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ। এর আগে দুপুরে সড়ক মন্ত্রী মায়ের কবর জিয়ারত করেন।

  • সর্বশেষ - সারাদেশ