, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

গাইবান্ধায় অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

গাইবান্ধায় অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার

গাইবান্ধার সুন্দরগঞ্জে অজ্ঞান পার্টির ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ছিনতাই হওয়া একটি ইজিবাইক উদ্ধার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-উপজেলার খামার ধুবনী এলাকার আবু বক্করের ছেলে সুরুজ্জামান (৩০) ও রংপুরের পীরগঞ্জ উপজেলার রসুলপুর এলাকার শাহ আলমের ছেলে সুমন মিয়া (২৮)। এর আগে এ ঘটনায় আরও ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার বিকেলে সুন্দরগঞ্জ থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতির্ময় গোপ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, অজ্ঞান পার্টির সংঘবদ্ধ একটি চক্র গত ৪ জানুয়ারি রাতে মনিরুল ইসলাম নামের ইজিবাইক চালককে তার ইজিবাইক ভাড়া করে বিয়ে বাড়িতে যাওয়ার কথা বলে চক্রের সদস্য নজরুল ইসলামের বাড়িতে নিয়ে যায়। সেখানে চেতনাশক কেমিক্যাল মেশানো একটি পান খাইয়ে তাকে অজ্ঞান করে। পরে চৌমুহনী বাজার থেকে ৬ কিলো দূরে হাতিয়া চৌরাস্তা নামক এলাকায় চালক মনিরুলকে রাস্তার ধারে ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় চক্রটি।

এ ঘটনায় মামলা হলে এজাহারনামীয় ১ নম্বর আসামি সুরুজ্জামান মিয়াকে গ্রেফতার করা হয়। এ আসামির দেওয়া তথ্য অনুয়ায়ী গত ২৫ ফেব্রুয়ারি পরীগঞ্জের কুমেতপুর বাজার এলাকা থেকে সুমন মিয়াকে গ্রেফতার করা হয়। সেইসঙ্গে ছিনতাই হওয়া অটোরিকশাটিও জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জ্যোতির্ময় গোপ বলেন, এর আগে ওই মামলায় আরও তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার সুরুজ্জামান ও সুমন মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মিলন কুমার চ্যাটার্জী, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তারেকুল তৌফিকসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে, গ্রেফতার ব্যক্তিরা হলেন-গাইবান্ধা সদরের মালিবাড়ি এলাকার আব্দুল করিমের ছেলে লুৎফর রহমান (৪৮), জবাড়ভীটা মৃত এলাকার মোজাম্মেলের ছেলে মুর্শিদ মিয়া (৩৫) ও শেরপুরের নলিতাবাড়ি উপজেলার হাতিপাগার এলাকার হযরত আলীর ছেলে নাজমুল (২০)।

  • সর্বশেষ - অন্যান্য