, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

ক্যাটরিনা স্ত্রী হিসেবে কেমন, যা বললেন ভিকি

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

ক্যাটরিনা স্ত্রী হিসেবে কেমন, যা বললেন ভিকি

সম্প্রতি ঐতিহাসিক কাহিনি নির্ভর সিনেমা ‘ছবা’র শুটিং শেষ করেছেন ভিকি কৌশল। সঞ্জয় লীলা বানসালির ‘লাভ অ্যান্ড ওয়ার’ ফ্লোরে যাওয়ার অপেক্ষায়। এই ছবিতে পর্দায় অ্যাকশন করবেন ভিকি। শুটিংয়ের পূর্বপ্রস্তুতিও শুরু হয়ে গেছে। সব মিলিয়ে এই মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন ভিকি। তবে শত ব্যস্ততা সত্ত্বেও কাছের মানুষদের সময় দিতে তিনি ভোলেন না কখনো। বছর দুয়েক আগে বলিউড-নায়িকা ক্যাটরিনার সঙ্গে ঘর বেঁধেছেন। তার পর থেকে সংসারী ভিকি। স্বামী হিসেবে ভিকির প্রশংসা করছেন স্বয়ং ক্যাটরিনাও। কিন্তু স্ত্রী হিসেবে ক্যাটরিনাকে কত নম্বর দেবেন ভিকি?

ভিকি বলেন, ‘বিয়ের পর জীবন সত্যিই বদলে যায়। বিয়ের আগের জীবনের সঙ্গে পরের জীবনের কোনো মিল থাকে না। বিয়ের পর ‘আমি’টা ‘আমরা’ হয়ে যায়। প্রতিটা সিদ্ধান্ত যৌথভাবে নেওয়া জরুরি। আমি সবচেয়ে বেশি পরিণত হয়েছি বিগত আড়াই বছরে। আমার ক্ষেত্রে এই বদলটা অত্যন্ত নেতিবাচক।’ কথায় আছে, সংসার সুখের হয় রমণীর গুণে। ভিকির সংসার কি ক্যাটরিনার গুণেই সমৃদ্ধ? ভিকির জবাব, ‘ক্যাটরিনা আমার চেয়ে অনেক বেশি পরিণত। দু’জনের মধ্যে মতপার্থক্য রয়েছে। সেটা থাকবেই। কিন্তু খাবার অর্ডার করা কিংবা বেড়াতে যাওয়ার জায়গা ঠিক করার ক্ষেত্রে আমরা সব সময় আলোচনা করেই করি।

শুটিং নেই। ব্যস্ততা কম। দু’জনেই বাড়িতে থাকছেন। এমন দিনে একে-অপরের সঙ্গে সময় কাটানো সবচেয়ে পছন্দের ভিকির। ভিকি বলেন, ‘ক্যাটরিনা স্ত্রী হিসেবে সেরা। ওর সঙ্গে থাকলে কোনো চিন্তা থাকে না। মনে হয় যেন ভেসে যাচ্ছি।’

  • সর্বশেষ - বিনোদন