, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে টিটুর প্রচারণায় গতি আসলেও পিছিয়ে আলম-টজু

  শাহ মোহাম্মদ রনি

  প্রকাশ : 

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে টিটুর প্রচারণায় গতি আসলেও পিছিয়ে আলম-টজু

ঘনিয়ে আসছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন। চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। টেবিল ঘড়ি প্রতীক নিয়ে নগরী চষে বেড়াচ্ছেন মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু। তার প্রচারণায় গতি আসলেও পিছিয়ে রয়েছেন ঘোড়া প্রতীকের প্রার্থী আলহাজ্ব এহতেশামূল আলম ও হাতি প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সাদেকুল হক খান মিল্কী টজু। টিটুর প্রচারণায় নগরী জুড়ে সৃষ্টি হয়েছে ব্যাপক তোড়জোড়। গতকাল বুধবার বিকাল থেকে রাত পর্যন্ত তিনি নগরীর প্রাণকেন্দ্র মার্কেট এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। স্টেশন রোড, গাঙ্গিনারপাড়, সি.কে. ঘোষ রোড, ওল্ড পুলিশ ক্লাব রোড, হকার্স মার্কেট ছাড়াও অন্যান্য মার্কেট এলাকায় একটানা গণসংযোগ করেন। জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা এ সময় তার সাথে ছিলেন। মোঃ ইকরামুল হক টিটু মার্কেট এলাকায় পৌঁছালে ব্যবসায়ী নেতারা তাকে স্বাগত জানান। তারা গণসংযোগের পুরো সময় টিটুর সাথে ছিলেন।
দীর্ঘ কয়েক ঘণ্টা গণসংযোগের সময় ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু বিভিন্ন দোকানের মালিক-কর্মচারী, ক্রেতা এবং পথচারীদেরে সাথে কথা বলেন। তিনি সকলের কাছে টেবিল ঘড়ি প্রতীকে ভোট প্রার্থনা করেন। এ সময় নাগরিকদের সাথে বিগত দিনের উন্নয়ন কাজ নিয়ে কথা বলেন। আগামী ৯ মার্চের নির্বাচনে বিজয়ী হলে টিটু ময়মনসিংহ নগরীকে স্মার্ট হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সফলতার ধারা অব্যাহত রাখতে চলমান উন্নয়ন কাজ সম্পন্ন করার জন্য সকলের কাছ থেকে টেবিল ঘড়ি প্রতীকে ভোট চান। বিভিন্ন শ্রেণী-পেশার নাগরিকরা তাকে ভোট দিয়ে আবারো জয়যুক্ত করার প্রতিশ্রুতি দেন।
গত ২৩ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দের পরই টেবিল ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু বিপুল সমর্থক নিয়ে মাঠে নামেন। সমর্থকরা দুই দিনের মধ্যে প্রচারণায় নতুন মাত্রা আনেন। নগরীজুড়ে ক্রমেই বাড়তে থাকে টেবিল ঘড়ির প্রচারণা। প্রতিদিনই বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগ করছেন মোঃ ইকরামুল হক টিটু। জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা টেবিল ঘড়ি প্রতীককে বিজয়ী করতে সর্বশক্তি নিয়ে মাঠে নেমেছেন। বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন। অন্যদিকে ঘোড়া প্রতীকের প্রার্থী আলহাজ্ব এহতেশামূল আলম ও হাতি প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সাদেকুল হক খান মিল্কী টজুর সমর্থকরা আপ্রাণ চেষ্টা চালিয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ চালালেও পালে হাওয়া লাগাতে পারছেন না।

  • সর্বশেষ - মহানগর