, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

গলাচিপায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

গলাচিপায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

পটুয়াখালীর গলাচিপায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা এবং চিত্রাংকন, সংগীত, রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে।

রবিবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল শিক্ষা প্রতিষ্ঠান এবং সরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্ব রে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন ও উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল।

পরে পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদার পক্ষ থেকে আওয়ামী লীগের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস আলম খান, উপজেলা আওয়ামী লীগের পক্ষে সহসভাপতি হাজী মু. মজিবর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরদার মু. শাহ আলম, গলাচিপা প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয় পুষ্পস্তবক অর্পণ করেন। এ ছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা পুষ্পস্তবক অর্পণ করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ - সারাদেশ