, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

ইফতার পার্টিতে যাওয়ার সময় কুপিয়ে হত্যা, জড়িতরা নজরদারিতে : র‍্যাব

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ইফতার পার্টিতে যাওয়ার সময় কুপিয়ে হত্যা, জড়িতরা নজরদারিতে : র‍্যাব

রাজধানীর মিরপুরের পল্লবীতে কিশোর গ্যাং গ্রুপের হামলায় এক তরুণ নিহতের ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, এ হামলার ঘটনায় পল্লবী এলাকার চিহ্নিত কিশোর গ্যাং রাব্বি ওরফে গলাকাটা রাব্বিসহ বেশ কয়েকজন জড়িত। হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িতরা গোয়েন্দা নজরদারিতে রয়েছে। জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

শুক্রবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব বলেন। কমান্ডার মঈন বলেন, গত শনিবার ইফতার পার্টিতে যাওয়ার পথে রাব্বি গ্রুপের সদস্যরা দু’জনকে কুপিয়ে আহত করে। এরমধ্যে ফয়সাল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। রাসেল নামে একজন আহত আছেন। এ ঘটনায় র‍্যাবের গোয়েন্দারা কাজ করছে।

এ ধরনের কোনো ঘটনায় নজর রাখছে র‍্যাব। জড়িতদের কোনো ছাড় দেওয়া হবে না বলেও জানান কমান্ডার খন্দকার আল মঈন। এর আগে, গত শনিবার রাতে পূর্ব শত্রুতার জেরে ফয়সাল ও রাসেলকে কুপিয়ে আহত করেন স্থানীয় রাব্বি গ্রুপের সদস্যরা। এ ঘটনায় পল্লবী থানায় একটি হত্যা মামলা করে নিহতের পরিবার। সেই মামলায় দু'জনকে গ্রেফতার দেখানো হয়।

  • সর্বশেষ - আলোচিত খবর