, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাই গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাই গ্রেফতার

ফেনীর সোনাগাজীতে বড় ভাই ইব্রাহিম খলিলকে (৩৯) হত্যা করার অভিযোগে ছোট ভাই মো. মোশারফ হোসেন ওরফে সবুজকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ। সোনাগাজী থানা পুলিশ সোমবার সকালে তাঁকে সাতকানিয়ার কেরানীহাটের একটি ইটভাটা থেকে গ্রেফতার করে। জানা যায়, ১০ মার্চ ইব্রাহিমকে মাথায় আঘাত করে সবুজ। পরে ১৩ মার্চ চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ঘটনার পরপরই সোনাগাজী থেকে পালিয়ে চট্টগ্রামের সাতকানিয়ায় চলে যান মোশারফ।

সেখানে একটি ইটভাটায় কাজও নেয় সে। বাগানের ঝরা পাতা কুড়ানোকে কেন্দ্র করে ঝগড়ার একপর্যায়ে ইব্রাহিম খলিলকে সে কাঠ দিয়ে মাথায় আঘাত করে। নিহত ইব্রাহিম খলিল ও তার হত্যায় অভিযুক্ত মোশারফ হোসেন উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের পশ্চিম চর চান্দিয়া এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে। 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সৃদ্বীপ রায় বলেন, হত্যাকাণ্ডের পর মোশারফ হোসেন এলাকা ছেড়ে পালিয়ে চট্টগ্রামের সাতকানিয়ার কেরানীহাট এলাকায় গিয়ে চট্টগ্রাম ব্রিকফিল্ড নামে একটি ব্রিকফিল্ডে কাজ নেন। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিত হয়ে পেুলিশ তাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোশারফ হোসেন তার বড় ভাইকে মাথায় আঘাত করে হত্যার কথা স্বীকার করেছেন। তাকে আদালতের মাধ্যমে ফেনী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ - মিডিয়া