, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

দেশের মানুষ সুখে থাকুক বিএনপি চায় না : মুক্তিযুদ্ধ মন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

দেশের মানুষ সুখে থাকুক বিএনপি চায় না : মুক্তিযুদ্ধ মন্ত্রী

বাংলাদেশের মানুষ সুখে থাকুক ভালো থাকুক এটা বিএনপি চায় না বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। শনিবার দুপুরে টাঙ্গাইলের আশেকপুর বাইপাস এলাকায় কাদেরিয়া বাহিনীর জাদুঘরের স্থান পরিদর্শনে এসে এই মন্তব্য করেন তিনি। মন্ত্রী এসময় বিএনপির মহাসচিবের নির্বাচনের আগে পাকিস্তান সময়ে ভালো ছিলাম এই বক্তব্যে পাল্টা প্রশ্ন করে জানতে চান কোন বিষয়ে কোন সুযোগে ভালো ছিলেন?

এখন সেই ধারাবাহিকতায় গত দশদিন ধরে কি বলে? যেহেতু পিঁয়াজের দাম কমেছে, জিনিসপত্রের দাম কমেছে মানুষ একটু স্বস্তিতে আছে এখন তারা ভারতের পণ্য বর্জনের ডাক দিয়েছে। দেশের মানুষ ভালো থাকুক তারা তা চায় না। তিনি বিএনপি'র আরও সমালোচনা করে বলেন, বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল এ দেশে শোষণ মুক্ত, দারিদ্র্যমুক্ত সমাজ তৈরি করা।

সেটা যেন না হয় সেইজন্য এখনও তারা পাকিস্তানকেই হৃদয়ে ধারণ করে নানা সমালোচনা করেন। এসময় তিনি মুক্তিযুদ্ধের সকল স্মৃতিবিজড়িত স্থান সংরক্ষণ উপর জোর দেন। মুক্তিযুদ্ধের সংগঠক ও কালিহাতীর-৪ আসনের এমপি লতিফ সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কাদেরিয়া বাহিনীর প্রধান কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম।

এতে আরও বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম, আলহাজ্ব ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, খান আহমেদ শুভ এমপি ও টাঙ্গাইলের জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।বক্তারা টাঙ্গাইলে বঙ্গবন্ধুর হাতে কাদেরিয়া বাহিনীর অস্ত্র সমর্পণের স্মৃতি সংরক্ষণ ও জাদুঘরটি মিউজিয়ামের রুপান্তরের দাবি জানান।

  • সর্বশেষ - রাজনীতি