, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

ঠাকুরগাঁওয়ে ইসলামিক অলিম্পিয়াডের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ঠাকুরগাঁওয়ে ইসলামিক অলিম্পিয়াডের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

ঠাকুরগাঁওয়ে ইসলামিক অলিম্পিয়ার্ডের তিনদিনের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। শুদ্ধ উচ্চারণ ও মনমুগ্ধকর কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীতে উৎসাহ বৃদ্ধি ও ইসলামী জ্ঞানার্জন বৃদ্ধির লক্ষ্যে এমন আয়োজন করা হয়। শনিবার দিনব্যাপী গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হওয়ার পরে বিকেলে এক আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য দেন ঠাকুরগাঁও ৫০ বর্ডার গার্ড(বিজিবি) বাংলাদেশের সহকারী পরিচালক মিজানুর রহমান চৌধুরী, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হাফেজ রশিদ আলম, কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা খলিলুর রহমান, ৫০ বর্ডার গার্ড বাংলাদেশ ঠাকুরগাঁওয়ের ডেন্টাল সার্জন ডা. ইহসানুল ইসলাম ইহসান, স্বপ্ন কলি শিল্পী গোষ্ঠীর পরিচালক এম ইসমাইল হায়দার।

এছাড়াও সভায় স্বাগত বক্তব্য দেন স্থানীয় অনলাইন মাধ্যম প্রতিদিনের ঠাকুরগাঁও পেইজের অ্যাডমিন রবিউল এহসান রিপন, সাংবাদিক এম এ সামাদ ও নাহিদ রেজা। আলোচনা সভা শেষে অলিম্পিয়াডে তিনটি বিভাগের পাঁচটি গ্রুপে ১৫ জন বিজয়ীর হাতে প্রায় এক লাখ টাকার চেক, সম্মাননা স্মারক ও সার্টিফিকেট তোলে দেন আমন্ত্রিত অতিথিরা।

এর আগে গত ২৩ মার্চ অনলাইন পেইজ প্রতিদিনের ঠাকুরগাঁওয়ের আয়োজনে ও ঠাকুরগাঁও কমিউনিটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতায় এই প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় কোরআন তেলাওয়াত, ইসলামী সঙ্গীত দুটি গ্রুপে ও ইসলামিক কুইজের দুটি গ্রুপে প্রায় ৮শ এর মতো শিক্ষার্থীরা অংশ নেয়।

  • সর্বশেষ - সারাদেশ