, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

দাম্পত্যের ২৫ বছর পর কাজলকে বিয়ের কারণ জানালেন অজয়

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

দাম্পত্যের ২৫ বছর পর কাজলকে বিয়ের কারণ জানালেন অজয়

তিন দশকের ঝলমলে ক্যারিয়ারে একের পর এক সফল ছবি। কাজ তো বটেই, ব্যক্তিগত জীবন নিয়েও কোথাও কোনও আলোচনার অবকাশ নেই বলিউডের জনপ্রিয় ও সফল দম্পতি অভিনেতা অজয় দেবগান ও অভিনেত্রী কাজলের। বলিউডে সম্পর্ক এবং বিয়ে নিয়ে হাজারো জল্পনার ভিড়ে এই তারকা দম্পতিকে নিয়ে গুজব বা চর্চাও নেই তেমন। অজয়কে বিয়ে করে ঘরকন্না করবেন বলে ক্যারিয়ারের মধ্যগগনে থেকেও সব ছেড়ে দেন তনুজা-কন্যা। দেখতে দেখতে দাম্পত্যের ২৫ বছর পার করলেন তারা। দুই ছেলে-মেয়ে নিয়ে সুখের সংসার তাদের।

কাজল বিভিন্ন সাক্ষাৎকারে অজয়ের সঙ্গে প্রেমের অধ্যায় থেকে দাম্পত্য জীবনের খুঁটিনাটি প্রকাশ্যে এনেছেন। তুলনায় মিতভাষী অজয় ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই সেভাবে কথা বলেননি। তবে এক সাক্ষাৎকারে অজয় জানালেন কাজলকে বিয়ে করার নেপথ্যের কারণ। রণবীর এলাহাবাদিয়া তার পডকাস্টে অজয় দেবগানকে জিজ্ঞাসা করেছিলেন-কেন আপনি কাজলকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন?

জবাবে অজয় বলেন, “আমি সত্যিই জানি না। মানে, আমরা দেখা করেছি, আমরা খুব ভালো বন্ধু ছিলাম এবং আমরা একে অপরকে প্রোপোজ না করেই দেখা করা শুরু করেছি। তারপর আমরা বিয়ে করব বলে সম্মত হয়েছি।” তিনি আরও বলেন, “এটি ছাড়াও, সম্ভবত আমাদের বিয়ের একটি কারণ হল আমাদের চিন্তাভাবনা অনেকাংশে মিলে যায় এবং আমরা যাই বলি না কেন, আমাদের নৈতিকতা এবং এই জাতীয় জিনিসগুলো একসঙ্গে মিলে যায় বলে মনে হয়। তাই এটা একটা ফ্লোতে চলেছে এবং আমরা বিয়ে করেছি।”

১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয়ের সঙ্গে বিয়ে হয় কাজলের। অভিনেত্রী হিসেবে কাজল তখন সাফল্যের মধ্যগগনে। সেই সময় আচমকাই অজয়কে বিয়ে করেন তিনি। যদিও অজয়কে বিয়ে করবেন শুনে কাজলের বাবা শমু মুখোপাধ্যায় প্রায় চার দিন কথা বলেননি মেয়ের সঙ্গে। অবশ্য শেষে পরিবারের উপস্থিতিতেই ঘরোয়াভাবে বিয়ে সারেন তারা।

  • সর্বশেষ - বিনোদন