, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

আপাতত বাসায় খালেদা জিয়ার চিকিৎসা চলবে: ডা. জাহিদ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

আপাতত বাসায় খালেদা জিয়ার চিকিৎসা চলবে: ডা. জাহিদ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেছেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল বোর্ডের চিকিৎসকদের পরামর্শক্রমে বিএনপি চেয়ারপারসনকে হাসপাতালে নেওয়া হয়। হাসাপাতালে নেওয়ার পর উনাকে সিসিইউতে নেওয়া হয়। পরে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়, যা বাসায় করা সম্ভব নয়।

সেখানে চিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সদস্যরা কার্যকরী পদক্ষেপ গ্রহণ করেন। এ কারণে উনি অসুস্থতার মাঝেও কিছুটা সুস্থতাবোধ করছেন। পরে মেডিকেল বোর্ডের পরামর্শে আবার বাসার আনা হয়। আপাতত বাসায় রেখে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধায়নে চিকিৎসা চলবে।

রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। স্বাস্থ্য পরীক্ষা শেষে মঙ্গলবার রাতে মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে তিনি বাসায় ফেরেন। এ সময় অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি আরো বলেন, উনি (খালেদা জিয়া) লিভার, কিডনি রোগী। হার্টে রিং পড়ানো, আর্থ্রাইটিসসহ আরো কিছু রোগ রয়েছে। শারীরিক সীমাবদ্ধতাও আছে। মেডিকেল বোর্ড সুপারিশ করেছেন, দ্রুত সময়ের মধ্যে বিদেশে উন্নত চিকিৎসার জন্য নেওয়া গেলে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন। ম্যাডাম খালেদা জিয়া শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

  • সর্বশেষ - জাতীয়