2024-06-25 06:38:25 pm

লিভারপুলের দুর্দান্ত জয়

www.focusbd24.com

লিভারপুলের দুর্দান্ত জয়

০৫ এপ্রিল ২০২৪, ১৪:৫৩ মিঃ

লিভারপুলের দুর্দান্ত জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল রাতে অ্যানফিল্ডে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে লিভারপুল জেতে ৩-১ ব্যবধানে। দারউইন নুনেসের গোলে লিভারপুল এগিয়ে যাওয়ার পর কনর ব্র্যাডলির আত্মঘাতী গোলে ম্যাচে সমতা ফেরে। এরপর আলেক্সিস মাক আলিস্তারের নৈপুণ্যে অল রেডসরা এগিয়ে যাওয়ার পর ব্যবধান বাড়িয়ে জয় নিশ্চিত করেন কোডি হাকপো।

ঘরের মাঠে এগিয়ে যেতে খুব বেশি সময় লাগেনি লিভারপুলের। সপ্তদশ মিনিটে শেফিল্ড গোলরক্ষকের ভুলে বল পেয়ে যান নুনেস। তার পায়ে লেগে বল জড়ায় জালে। এগিয়ে যায় অল রেডসরা। প্রথমার্ধে আরও কয়েকটি আক্রমণ চালায় তারা। তবে সফল হতে পারেনি।

বিরতির পর ৫৮তম মিনিটে লিভারপুল ডিফেন্ডার ব্র্যাডলির পায়ে লেগে নিজেদের জালে বল চলে যায়। আত্মঘাতী এই গোলে সমতায় ফেরে শেফিল্ড। যদিও এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ৭৬তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে নেন মাক আলিস্তার।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে ব্যবধান বাড়িয়ে দেন হাকপো। বাঁ দিকের বাইলাইন থেকে বক্সে দারুণ এক ক্রস বাড়ান অ্যান্ডি রবার্টসন। সেখান থেকে দারুণ এক হেডে গোলটি করেন ডাচ ফরোয়ার্ড। ৩০ ম্যাচে ২১ জয় ও ৭ ড্রয়ে ৭০ পয়েন্টি নিয়ে টেবিলের শীর্ষে লিভারপুল। ২১ জয় ও ৫ ড্রয়ে দুইয়ে থাকা আর্সেনালের পয়েন্ট ৬৮। সমান ম্যাচে ২০ জয় ও ৭ ড্রয়ে ৬৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ম্যানচেস্টার সিটি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :