, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

ময়মনসিংহ নগরীর লাখো মানুষকে মেয়র টিটুর ঈদ উপহার : ২ লাখ প্যাকেট ইফতার বিতরণ

  বিশেষ প্রতিবেদক

  প্রকাশ : 

ময়মনসিংহ নগরীর লাখো মানুষকে মেয়র টিটুর ঈদ উপহার : ২ লাখ প্যাকেট ইফতার বিতরণ

ময়মনসিংহ নগরীর লাখো মানুষকে ঈদ উপহার প্রদান করছেন মসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটু। সোমবার রাত ১১ টা পর্যন্ত নগরীর বিভিন্ন পয়েন্টে মেয়রের পক্ষে শাড়ী, থ্রি-পিস, পাঞ্জাবী, লুঙ্গী ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বুধবার রাত পর্যন্ত টিটুর সমর্থক এবং গরীব ও অসহায় নাগরিকদের ঈদ উপহার প্রদান করা হবে। সূত্র মতে, দুই ঈদ, ধর্মীয় অনুষ্ঠান ও জাতীয় দিবসে মেয়র টিটু তার সমর্থক, গরীব ও অসহায়দের সহযোগিতা প্রদান করেন। তিনি দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে অসচ্ছল নাগরিকদের সহযোগিতা প্রদান করে যাওয়ায় সকলের কাছে গ্রহণযোগ্য ব্যক্তিতে পরিণত হয়েছেন।
প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে এবার ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও মহানগর আওয়ামী লীগ ইফতার পার্টি করেনি। তবে ইফতারের সময় গরীব ও অসহায়দের মধ্যে ইফতারের প্যাকেট বিতরণ করা হয়। টিটুর সমর্থকরা নগরীর বিভিন্ন পয়েন্টে সোমবার পর্যন্ত কমপক্ষে ২ লাখ প্যাকেট ইফতার বিতরণ করেন। গরীব ও অসহায় পথচারীদের মধ্যে চোখে পড়ার মতো ইফতার বিতরণের চিত্র দেখা যায় সিটি কর্পোরেশনের স্মৃতি অম্লানের সামনে। ঠিকাদার মোঃ লিটন মিয়া ও তার লোকজন এই পয়েন্ট থেকে ইফতার বিতরণ করছেন। মেয়র টিটু নিজে উপস্থিত থেকে মানুষের মধ্যে ইফতার বিতরণ করেন। অন্যান্য পয়েন্টের মতো বুধবারও এখান থেকে ইফতার বিতরণ করা হবে।
ইকরামুল হক টিটু এক যুগের বেশি সময়ে লাখ লাখ মানুষকে অর্থ সহায়তা ছাড়াও বিভিন্ন ধরণের সহযোগিতা প্রদান করেন। জননন্দিত এই মেয়র সমাজসেবায় অসামান্য অবদান রেখে নগরবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন। পরিচালনা করেন ধর্মীয়, সামাজিক ও শিক্ষা কর্মকাণ্ড। এর মধ্যে মসজিদ ও মাদরাসায় অনুদান, উৎসবে গরীব ও অসহায়দের উপহার, এতিম, বিবাহযোগ্য, বিধবা ও বয়স্কদের আর্থিক সহযোগিতা, গরীব ও অসহায় রোগীদের চিকিৎসা সহযোগিতা, এতিম, গরীব ও অসহায় শিক্ষার্থীদের পড়ালেখার খরচ, শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেন টিটু। এছাড়া মুক্তিযোদ্ধাদের বাড়ির নকশা, পানির পাম্প ও কর মওকুফ এবং সংবর্ধনা দিয়ে আলোচনায় এসেছেন।



  • সর্বশেষ - মহানগর