, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

সূর্যকুমারের তাণ্ডবে মুম্বাইয়ের জয়, বেঙ্গালুরুর টানা চতুর্থ হার

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

সূর্যকুমারের তাণ্ডবে মুম্বাইয়ের জয়, বেঙ্গালুরুর টানা চতুর্থ হার

সূর্যকুমার যাদবের তাণ্ডবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) বিপক্ষে দারুণ জয় পেল মুম্বাই ইন্ডিয়ান্স। বৃহস্পতিবার মুম্বাইয়ের ওয়াংখেড়েতে বেঙ্গালুরুর তোলা ১৯৬ রান মুম্বাই টপকে গেছে ২৭ বল আর ৭ উইকেট হাতে রেখেই। পাঁচ ম্যাচে এটি মুম্বাইয়ের দ্বিতীয় জয়। আর ছয় ম্যাচে বেঙ্গালুরুর পঞ্চম হার, এর মধ্যে চারটিই টানা।

টস জিতে বেঙ্গালুরুকে ব্যাটিংয়ে পাঠায় মুম্বাই। তবে শুরুটা ভালো হয়নি। বিরাট কোহলিকে ৩ রানে হারিয়ে শুরু হয় বেঙ্গালুরুর ইনিংস। আরেক ওপেনার ফাফ ডু প্লেসি চালাতে থাকেন ব্যাট। অপরপ্রান্তে উইল জ্যাকস এসে ৮ রানে বিদায় নিলে ডু প্লেসিকে সঙ্গ দেন রজত পতিধর। ৪৭ বলে ৮২ রানের ঝড়ো জুটি গড়ার পথে দুইজনই পান ফিফটির দেখা। তবে রজতকে ৫০ রানে ফিরিয়ে এই জুটি ভাঙেন কুটসিয়া। এরপর বেশিক্ষণ টিকতে পারেননি ডু প্লেসিও। ৪০ বলে তার সংগ্রহ ৬১ রান।

এরপর ব্যাটিংয়ে নেমে তাণ্ডব চালান দিনেশ কার্তিক। ২৩ বলে ৫৩ রান করা এই ব্যাটার দলকে এনে দেন বড় সংগ্রহ। মুম্বাইয়ের হয়ে আলো ছড়ান বুমরাহ। ৪ ওভারে ২১ রান খরচায় তিনি নেন ৫ উইকেট। রান তাড়ায় নেমেই তাণ্ডব চালাতে থাকেন ঈশান কিষান। তাকে সঙ্গ দেন রোহিত শর্মা। উদ্বোধনী জুটিতে তারা যোগ করেন ৫৩ বলে ১০১ রান। ৩৪ বলে ৬৯ রান করে দলের জয় সহজ করে বিদায় নেন ঈশান। এরপর ৩৮ রানে সাজঘরে ফেরেন রোহিত।

তিনে নেমে বিধ্বংসী হয়ে ওঠেন সূর্যকুমার। ১৭ বলে ফিফটি তুলে নেন তিনি। ৫২ রানে তার বিদায়ের পর একইভাবে ব্যাট চালান পান্ডিয়া। ৬ বলে ৩ ছক্কায় ২১ রানে অপরাজিত থাকেন মুম্বাই অধিনায়ক। ১০ বলে ১৬ রানে অপরাজিত থাকেন রাহুল তেওয়াতিয়া।

  • সর্বশেষ - খেলাধুলা