, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

আইপিএল: দিল্লির বিপক্ষে লক্ষ্ণৌর হার

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

আইপিএল: দিল্লির বিপক্ষে লক্ষ্ণৌর হার

টানা তিন ম্যাচে জয়ে টেবিলের তিনে থেকে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলতে নেমে সুবিধা করতে পারেনি লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের ব্যাটাররা। অপরদিকে তলানিতে থাকা দিল্লি ক্যাপিটালস পেল আসরে নিজেদের দ্বিতীয় জয়। ম্যাকগার্কের ফিফটির পর রিশভ পন্থের দারুণ ইনিংসে লক্ষ্ণৌকে ৬ উইকেটে হারায় তারা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২৬তম ম্যাচে লক্ষ্ণৌতে টস জিতে আগে ব্যাট করতে নামে স্বাগতিকরা।

নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৬৭ রান। জবাব দিতে নেমে ১১ বল হাতে রেখেই জয় নিশ্চিত করে দিল্লি। কুইন্টন ডি কক ও লোকেশ রাহুলের ব্যাটে শুরুটা খারাপ হয়নি লক্ষ্ণৌর। উদ্বোধনী জুটিতে ২৮ রান যোগ করার পর বিদায় নেন ডি কক। খলিল আহমেদের বলে এলবিডব্লিউ হওয়ার আগে খেলে যান ১৯ রানের ইনিংস। এরপর ব্যাট করতে নেমে টানা তিন ব্যাটার দুই অঙ্ক স্পর্শ করার আগেই উইকেট হারান।

একপ্রান্তে কেবল লড়াই চালিয়ে যান রাহুল। ২২ বলে ৩৯ রান করে কুলদ্বীপের শিকার হন তিনি। শেষদিকে এসে দারুণ এক জুটি গড়েন আয়ুস বাধোনি ও আরশাদ খান। ৪২ বলে ৭৩ রানের জুটি গড়ে তারা দলকে এনে দেন লড়াকু সংগ্রহ। ৩৫ বলে ৫ চার ও ১ ছক্কায় ৫৫ রানে অপরাজিত থাকেন আয়ুস। ১৬ বলে অপরাজিত ২০ রানের ইনিংস খেলেন আরশাদ। দিল্লির পক্ষে ৪ ওভারে ২০ রান খরচায় ৩ উইকেট নেন কুলদ্বীপ।

রান তাড়ায় নেমে বরাবরের মতোই ব্যর্থ হন ডেভিড ওয়ার্নার। ৮ রানে তার বিদায়ের পর ব্যাট চালাতে থাকেন পৃথ্বি শ। ২২ বল ৩২ রান করেন তিনি। তৃতীয় উইকেটে রিশভ পন্থের সঙ্গে দারুণ এক জুটি গড়েন জ্যাক ম্যাকগার্ক। ৪৬ বলে তারা ৭৭ রান যোগ করে দলের জয় সহজ করে দেন। ৩১ বলে পঞ্চাশ ছুঁয়ে ম্যাকগার্ক বিদায় নেন ৫৫ রান করে। এরপর পন্থও টিকতে পারেননি বেশিক্ষণ। ২৪ বলে ৪১ রান করে উইকেট হারান তিনি। শেষদিকে অসম্পূর্ণ কাজ সেরে ফেলেন ট্রিস্টান স্টাবস ও শাই হোপ। স্টাবস ১৫ ও হোপ ১১ রানে অপরাজিত থাকেন।

  • সর্বশেষ - খেলাধুলা