, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

গাজীপুরে মার্কেটে আগুন, ১৫ দোকান ভস্মীভূত

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

গাজীপুরে মার্কেটে আগুন, ১৫ দোকান ভস্মীভূত

গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় শুক্রবার (১২ এপ্রিল) দিবাগত রাতে হাজী মোফাজ্জল হোসেন সুপার মার্কেটে এক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে মার্কেটের ১৫টি দোকান, দোকানে থাকা মালামালসহ একটি পিকআপ পুড়ে গেছে। শ্রীপুর ও রাজেন্দ্রপুর ফায়ার স্টেশনের কর্মীরা গিয়ে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ আল আরেফিন জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ওই মার্কেটে অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর শ্রীপুর ও রাজেন্দ্রপুর ফায়ার স্টেশনের ৪ টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন। আজ শনিবার ভোর সাড়ে চারটার দিকে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন।

তিনি আরও জানান, শনিবার সকাল ৫টা ৭ মিনিটে আগুন সম্পূর্ণভাবে নেভানো হয়। আগুনে পুড়ে ১৫টি সেমিপাকা টিনশেড দোকান, দোকানের বিভিন্ন মেশিনারিজ, ওয়ার্কশপের মালামাল, হার্ডওয়ার মালামাল, একটি পিকআপ, লেড মেশিন, মোটর পার্টস, একটি মুদি দোকান ও অন্যান্য মালামাল আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয়। তিনি বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এতে কেউ হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে।

  • সর্বশেষ - মহানগর