, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

গাইবান্ধায় ৪০০ বোতল ফেন্সিডিলসহ দুই কারবারি গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

গাইবান্ধায় ৪০০ বোতল ফেন্সিডিলসহ দুই কারবারি গ্রেফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৪০০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ওইসব ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়। গ্রেফতাররা বরিশালের মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে (কাভার্ডভ্যান চালক) আলমাছ হোসেন (৩৪) ও লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষ খোচা (সরকার পাড়া) এলাকার নবিয়ার রহমান প্রামানিকের ছেলে (হেলপার) আব্দুর রাজ্জাক নয়ন (২৮)।

রবিবার (২১ এপ্রিল) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এরআগে শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের উপজেলার কামারদহ ইউনিয়নের পূর্ব মাস্তাপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২০ এপ্রিল) দিবাগত রাত পৌনে ২টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদে ভিত্তিতে জানতে পারে যে দুই জন মাদক কারবারি লালমনিরহাট হতে কাভার্ডভ্যানযোগে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে গাইবান্ধার দিকে আসতেছে।

এসংবাদে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের মাস্তাপাড়া নামক এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি কাভার্ডভ্যান তল্লাশি করে ৪০০ বোতল ফেন্সিডিলসহ চালক আলমাছ হোসেন ও হেলপার আব্দুর রাজ্জাক নয়নকে গ্রেফতার করা হয়। ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত ওই কাভার্ডভ্যান জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক ব্যবসায়ীরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিদেরকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ - অন্যান্য