, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা, গ্রেফতার ১

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা, গ্রেফতার ১

ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে চাকরি প্রত্যাশীদের কাছ থেকে বিকাশ ও নগদের মাধ্যমে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে রামপ্রসাধ চন্দ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। রামপ্রসাধ মৌলভীবাজার জেলার রাজনগর থানার অন্তর্গত ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সে কর্মরত। সে হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও গ্রামের পিযুস চন্দ শীলের পুত্র।

সোমবার বিকেল ৪টায় হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার আক্তার হোসেন। তিনি জানান, রামপ্রসাধ দীর্ঘদিন যাবত ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে প্রতারণা করে আসছিল। সম্প্রতি সে পুলিশ সুপার ও জেলা প্রশাসক কার্যালয়ের ভুয়া লোকবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে কয়েকজন চাকরি প্রত্যাশীর কাছ থেকে অর্থ আত্মসাত করে।

বিষয়টি নিয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়। এর পরপরই ডিবি পুলিশ অভিযান চালিয়ে রাজনগর থেকে তাকে গ্রেফতার করে। পুলিশ সুপার বলেন, যারাই প্রতারণা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে একই প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার জানান, হবিগঞ্জ সদর মডেল থানার অভিযানে কুখ্যাত ডাকাত আব্দুস শহীদকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে হাফডজন ডাকাতি মামলার ওয়ারেন্ট রয়েছে।

  • সর্বশেষ - মিডিয়া