, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

বিশ্বকাপের জন্য অবসর ভাঙবেন না নারাইন

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

বিশ্বকাপের জন্য অবসর ভাঙবেন না নারাইন

আইপিএলের মঞ্চে একের পর এক বিস্ফোরক ইনিংস খেলছেন সুনীল নারাইন। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিরও দেখা পান তিনি। নারাইনের মতো পারফরমারকে দলে রাখতে কে না চাইবে! সেই আবদার অনেক দিন ধরেই করে যাচ্ছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক রভম্যান পাওয়েল।

রাজস্থান-কলকাতা ম্যাচের পর অকপটেই বলে ফেলেন, নারাইনকে ফেরাতে সবরকমের চেষ্টা করে যাচ্ছেন তিনি। কেননা সামনেই ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু বিশ্বকাপের জন্যেও অবসর ভাঙতে নারাজ নারাইন। বেশ কয়েকদিন ধরে গুঞ্জন চলার পর, এক বিবৃতির মাধ্যমে পুরো বিষয় পরিষ্কার করেন এই ক্যারিবিয়ান স্পিনার।

নারাইন বলেন, 'সম্প্রতি আমার পারফরম্যান্স দেখে অনেকেই প্রকাশ্যে আমাকে অবসর ভেঙে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার কথা বলছেন, তা দেখে আমি সত্যিই খুশি। যদিও কাউকে হতাশ করতে চাইনি কখনো, তবে দরজাটা এখন বন্ধই আছে। আমি আমার সিদ্ধান্তে অটল আছি এবং জুনে যারা ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলবে, তাদের সমর্থন জুগিয়ে যাব আমি।'

'গত কয়েক মাসে যারা কঠোর পরিশ্রম করেছে, সমর্থকদের সামনে আরেকটি শিরোপার জয়ের সামর্থ্য দেখানোর সুযোগটা তাদেরই প্রাপ্য। আমি তাদের সবাইকে শুভকামনা জানাই। ' ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২০১৯ সালের পর আর খেলেননি নারাইন। গত বছরের নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নেন ৩৫ বছর বয়সী এই স্পিনার।

  • সর্বশেষ - খেলাধুলা