2024-06-25 05:22:06 pm

এমন হারের পর যা বললেন চেন্নাই অধিনায়ক

www.focusbd24.com

এমন হারের পর যা বললেন চেন্নাই অধিনায়ক

২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৫ মিঃ

এমন হারের পর যা বললেন চেন্নাই অধিনায়ক

ম্যাচের শেষ ওভারে যখন মুস্তাফিজুর রহমানের হাতে বল তুলে দেওয়া হলো, লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের জিততে দরকার ১৭ রান। ক্রিজে সেঞ্চুরিয়ান মার্কাস স্টয়নিস। কিন্তু মুস্তাফিজ পারলেন না তার দল চেন্নাই সুপার কিংসকে জেতাতে। মঙ্গলবার (২৩ এপ্রিল) টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১০ রান তুলে চেন্নাই। জবাব খেলতে নেমে ১৯ ওভার ৩ বলেই জয়ের বন্দরে পৌঁছে যায় লক্ষ্ণৌ।

এবারের আসরে নিজেদের সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়েছিল চেন্নাই। দুইশোর্ধ্ব রান করেও ম্যাচ হারের পর রুতুরাজ গায়কোয়াড় বলছেন এই রান যথেষ্ট ছিল না। চেন্নাই অধিনায়কের মতে, গতকাল রাতে চিপাকে যথেষ্ট শিশির ছিল। যার প্রভাব পড়েছে খেলায়। ফিল্ডিংয়ে সমস্যা হয়েছে, একই সঙ্গে স্পিনারদেরও বল গ্রিপ করতে বেগ পেতে হয়েছে।

তিনি বলেন, 'এই হার হজম করা কঠিন কিন্তু শেষ পর্যন্ত ভালো খেলেছে লক্ষ্ণৌ। ১৩ তম ওভার পর্যন্তও ম্যাচ আমাদের হাতে ছিল। স্টয়নিসকে টুপি খোলা অভিনন্দন। এই ম্যাচে শিশির বড় প্রভাব রেখেছে। শিশিরের কারণে স্পিনাররা সুবিধা করতে পারেনি। তা না হলে আমরা আরেকটু ভালো করতাম। কিন্তু এটা খেলারই অংশ, যা আপনার হাতে নেই তা আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না।'

'জাদেজা ৪ নম্বরে ব্যাট করছে। পাওয়ারপ্লের মধ্যেই আমরা দ্বিতীয় উইকেট হারিয়েছিলাম যে কারণে সে (জাদেজা) তখন ব্যাটিংয়ে আসে। এটা আমাদের পরিকল্পনার অংশ। যখনই (দুই) উইকেট পড়বে তখনই জাদেজা আসবে। আমি মনে করি এটা (দলীয় রান) যথেষ্ট নয়। তবে তারা যেভাবে ব্যাটিং করেছে তাতে তাদের কৃতিত্ব দিতেই হবে।'- আরও যোগ করেন তিনি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :