, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

বুকের ব্যথায় হাসপাতালে তেভেজ

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

বুকের ব্যথায় হাসপাতালে তেভেজ

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টিনার সাবেক ফুটবলার কার্লোস তেভেজ। তবে তার পরীক্ষা-নিরীক্ষার ফল সন্তোষজনক বলে জানা গেছে। মঙ্গলবার রাতে হঠাৎ করে ব্যথা শুরু হলে আর্জেন্টিনার সান ইসিড্রোর পাশে বুয়েনস আইরেসের একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয় তাকে।

আর্জেন্টিনার ক্লাব ইন্দিপেন্দিয়েন্তের পক্ষ থেকে জানানো হয়, তেভেজের পরীক্ষা করে সন্তোষজনক কথা বলেছেন সংশ্লিষ্টরা। আজ তার আরও পরীক্ষা করানো হবে। সেসব পরীক্ষার ফল সন্তোষজনক হলে আজই ইন্দিপেন্দিয়েন্তের অনুশীলনে যোগ দেবেন তিনি। গত বছর ক্লাবটির কোচের দায়িত্ব নেন ৪০ বছর বয়সী তেভেজ।

আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, উচ্চ রক্তচাপের জন্য তেভেজ এমনিতেই নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে যেতেন। ইন্দিপেন্দিয়েন্তের কোচ হিসেবে ২০২৬ সাল পর্যন্ত চুক্তি আছে তেভেজের। গত বছরও এক দুর্ঘটনায় হাসপাতালে যেতে হয়েছিল তেভেজকে।

কার্লোস তেভেজ ২০০৮ সালে চ্যাম্পিয়ন্স লিগ এবং ২০০৯ সালে লিগ কাপ জিতেছেন। ক্যারিয়ারে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির হয়ে খেলা ১৪ জন ফুটবলারের মধ্যে তিনিও একজন। আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে তেভেজের যাত্রা শুরু ২০০১ সালে। যুব দল পেরিয়ে ২০০৪ সালে সিনিয়র দলে সুযোগ পান তিনি। এরপর খেলেন ২০১৫ সাল পর্যন্ত। দেশের হয়ে ৭৬ ম্যাচে এই ফরোয়ার্ডের গোলসংখ্যা ১৩।

  • সর্বশেষ - খেলাধুলা