, ১১ আষাঢ় ১৪৩১ অনলাইন সংস্করণ

স্কটল্যান্ডের বিশ্বকাপ দলে চমক

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

স্কটল্যান্ডের বিশ্বকাপ দলে চমক

দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। একে একে দল ঘোষণা করেছে ভারত-অস্ট্রেলিয়ার মতো দলগুলো। সেই ধারাবাহিকতায় এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করেছে স্কটল্যান্ড।

গতকাল সোমবার (৬ মে) এক বিবৃতির মাধ্যমে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করে স্কটল্যান্ড। দলে ফিরেছেন অভিজ্ঞ টপ অর্ডার ব্যাটার মাইকেল জোন্স এবং পেস বোলার ব্র্যাড হুইল। নেতৃত্বে আছেন রিচি বেরিংটন।

এ নিয়ে দলটির প্রধান কোচ ডগ ওয়াটসন বলেন, ‘মাইকেল জোন্স এবং ব্র্যাড হুইলকে দলে নেওয়ার প্রধান কারণ তারা গত বিশ্বকাপে খেলেছে। আসন্ন বিশ্বকাপে দলে তাদের অভিজ্ঞতা বেশ গুরুত্বপূর্ণ। আমি তাদের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি।’

তবে দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ক্রিকেটার জশ ডেভি। যিনি স্কটল্যান্ডের জার্সিতে তিনটি টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিয়েছেন। ২০১৬, ২০২১ ও ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেন এই পেসার। তবে স্কটিশদের জার্সিতে চতুর্থ বিশ্বকাপে খেলার সুযোগ পাচ্ছেন না তিনি। ২০২১ সালের বিশ্বকাপে ১৩.৬৬ গড়ে ৯ উইকেট নেওয়া ডেভিকে ছাড়া আগামী জুনের টি-টোয়েন্টি বিশ্বকাপে মাঠে নামবে স্কটল্যান্ড।

স্কটল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড: 

রিচি বেরিংটন (অধিনায়ক), ম্যাথু ক্রস, ব্র্যাড কুরি, ক্রিস গ্রিভস, ওলি হেয়ার্স, জ্যাক জার্ভিস, মাইকেল জোন্স, ব্র্যান্ডন ম্যাকমুলেন, জর্জ মানসি, সাফিয়ান শরিফ, ক্রিস সোল, চার্লি টিয়ার, মার্ক ওয়াট, ব্র্যাড হুইল।

  • সর্বশেষ - খেলাধুলা