, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

ভাতিজার কাছে হারলেন চাচা শফিক খান

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ভাতিজার কাছে হারলেন চাচা শফিক খান

মাদারীপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ের হাসি হাসলেন ভাতিজা আসিবুর রহমান খানই। বুধবার (৮ মে) রাতে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন শাজাহান খানের বড় ছেলে আসিবুর রহমান খান। তার কাছে অল্প ভোটের ব্যবধানে হারলেন শাজাহান খানের চাচাতো ভাই ও আসিবুর রহমান খানের চাচা দুই বারের সাবেক সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান।

সদর উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আহমেদ আলীর তথ্য মতে, মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শাজাহান খানের ছেলে আসিবুর রহমান খান এবং মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান নির্বাচনে অংশগ্রহণ করেন। নির্বাচনে আসিব খান ৭৫ হাজার ৫৯৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পাভেলুর রহমান শফিক খান পেয়েছেন ৬১ হাজার ৩০৩ ভোট।

স্থানীয় সংসদ সদস্য শাজাহান খানের ছেলের আসিবুর রহমান খান আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। এদিকে ভাইস চেয়ারম্যান পদে মনিরুল ইসলাম তুষার ভূঁইয়া ৬০ হাজার ১০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান আক্তার হাওলাদার পেয়েছেন ৪৭ হাজার ২০৪ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফারিয়া হাছান রাখি।

তিনি ৫৬ হাজার ৬৬৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারজানা নাজনিন পেয়েছেন ৪২ হাজার ৪২০ ভোট। মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনে মোহসিন মিয়া বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪৩ হাজার ৭৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহীন চৌধুরী পেয়েছেন ৩১ হাজার ৫৫৪ ভোট। বিজয়ী প্রার্থী মহসিন মিয়া রাজৈর উপজেলা আওয়ামী লীগের সদস্য।

এদিকে রাজৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে মো. সাহাবুদ্দিন মিয়া  ৩৫ হাজার ৩৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাউয়ুম মিয়া পেয়েছেন ২৫ হাজার ৮৮০ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নুর জাহান পারুল। তিনি ২৬ হাজার ৪৪৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লিতা কুদ্দুস পেয়েছেন ২৫ হাজার ১৫৮ ভোট। মাদারীপুর জেলা নির্বাচন অফিসার মো. আহম্মদ আলী নির্বাচনী ফলাফল নিশ্চিত করে বলেন, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ হয়েছে। রাতে নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়।

  • সর্বশেষ - ইলেকশন স্পেশাল