, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ! যা বললেন অল্লু অর্জুন

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ! যা বললেন অল্লু অর্জুন

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ নিয়ে মুখ খুললেন অল্লু অর্জুন। ১১ মে স্ত্রী স্নেহা রেড্ডিকে নিয়ে অন্ধ্রপ্রদেশের নান্দিয়ালে রওনা দিয়েছিলেন তিনি। সেখানে ওয়াইএসআরসিপি বিধায়ক এস রবির বাড়িতে যান দক্ষিণী এই তারকা। বিধায়কের পুরো নাম শিল্পা রবি চন্দ্র কিশোর রেড্ডি।

অভিনেতার উপস্থিতির কথা রটে যেতেই বাঁধ ভাঙা উচ্ছ্বাসে ফেটে পড়েন স্থানীয় মানুষেরা। নির্বাচনী আবহে আগাম অনুমতি ছাড়াই নান্দিয়ালে গিয়েছিলেন অল্লু। উত্তেজিত জনতার ভিড় নিয়ন্ত্রণে আনতে যথেষ্ট বেগ পেতে হয় পুলিশ প্রশাসনকে। এর পর অভিনেতা ও রবির বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

ঘটনা নিয়ে অল্লু অর্জুন জানিয়েছেন, কোনো নির্দিষ্ট রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন তিনি। অভিনেতা বলেন, আমি নিরপেক্ষ এবং রাজনৈতিক পরিচিতি নির্বিশেষে মানুষকে সমর্থন করি। আমার চাচা পবন কল্যাণের সমর্থনে সবসময় পাশে আছি আমি। শ্বশুরমশাই মি. রেড্ডি এবং বন্ধু রবির পাশেও আছি আমি।

বন্ধু রবিকে নির্বাচনে সমর্থনের প্রতিশ্রুতি দিয়েছিলেন অল্লু। কিন্তু গতবারে সেই প্রতিশ্রুতি রাখতে পারেননি তিনি। তার কথায়, এ বার অন্তত কথা রাখতে নান্দিয়ালে গিয়েছিলাম। এর আগে হায়দ্রাবাদে ভোট দেওয়ার সময় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন দক্ষিণী তারকা। নির্বাচন নিয়ে সচেতনতা প্রসঙ্গে বক্তব্য রাখার পাশাপাশি স্মরণ করিয়ে দিয়েছিলেন, সব রাজনৈতিক দলের প্রতি নিরপেক্ষ মনোভাব পোষণ করেন তিনি।

  • সর্বশেষ - বিনোদন