, ১১ আষাঢ় ১৪৩১ অনলাইন সংস্করণ

রংপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

রংপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

গাইবান্ধার সাঘাটা উপজেলার ধর্ষণ মামলার আসামিকে রংপুরের পীরগাছা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার দুপুরে র‌্যাব-১৩ উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

র‌্যাব জানায় ,সজিব কুমার বর্মন (১৯) সাঘাটা উপজেলায় সাইটের সিসি ব্লক তৈরীর কাজের দেখাশোনা করতো। সিসি ব্লকের পাশে ভিকটিমের বাড়ি হওয়ার সুবাধে সজিব মাঝে মধ্যে ভিকটিমের বাড়িতে আসা-যাওয়া করত। এক পর্যায়ে ভিকটিমের সাথে সজিবের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৪ এপ্রিল সজিব ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে একটি বাঁশ ঝাড়ের নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের সময় ভিকটিম চিৎকার করলে সজিব ঘটনাস্থল থেকে পালিয়ে যান। ঘটনার পর স্থানীয় শালিসের মাধ্যমে ভিকটিমের সাথে বিয়ের মাধ্যমে মিমাংসার করার কথা বললে রাজি না হয়ে ভিকটিমকে প্রাণনাশের হুমকি প্রদান করে। পরে ভিকটিমের মা বাদী হয়ে সাঘাটা থানায় মামলা দায়ের করেন। 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩ রবিবার বিকেলে রংপুরের পীরগাছা উপজেলা হতে সজিব কুমার বর্মনকে গ্রেফতার করা হয়। সজিব কুমার পীরগাছা উপজেলার পরেশ চন্দ্র বর্মনের ছেলে। তাকে গাইবান্ধা জেলার সাঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ - অন্যান্য