2024-04-26 08:59:11 am

নেত্রকোনায় চলচ্চিত্র অভিনেতা রানা হামিদের দাফন সম্পন্ন

www.focusbd24.com

নেত্রকোনায় চলচ্চিত্র অভিনেতা রানা হামিদের দাফন সম্পন্ন

১০ মে ২০২০, ১৭:৫৪ মিঃ

নেত্রকোনায় চলচ্চিত্র অভিনেতা রানা হামিদের দাফন সম্পন্ন

আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক এবং চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা রানা হামিদের (৬০) দাফন সম্পন্ন হয়েছে। রোববার (১০ মে) বেলা ১১টার দিকে নেত্রকোনা সদর উপজেলার কাইলাটী ইউনিয়নের সাতবড়িকান্দা গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


এর আগে শনিবার (৯ মে) রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন রানা হামিদ। দীর্ঘদিন ধরে তিনি কিডনি রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।


রোববার রানা হামিদের মৃত্যুর খবর নেত্রকোনায় ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। শিল্পী সমিতির সদস্য ও এফডিসির সাবেক পরিচালক রানা হামিদ বেশকিছু চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘মাসুদ রানা এখন ঢাকায়’ এবং ‘ঢাকার রানী’।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী খান খসরু রানা হামিদের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা পৃথক বিবৃতিতে প্রয়াত রানা হামিদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :