2024-10-18 02:35:52 pm

ঐশ্বরিয়ার কারণেই সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙে : সোমি আলী

www.jagrotabangla.com

ঐশ্বরিয়ার কারণেই সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙে : সোমি আলী

২১ সেপ্টেম্বার ২০২৪, ১১:৫৪ মিঃ

ঐশ্বরিয়ার কারণেই সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙে : সোমি আলী

দুই যুগ পরও আলোচনার কেন্দ্রবিন্দুতে সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের অসমাপ্ত প্রেম। সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেট থেকে নায়ক-নায়িকার প্রেমপর্বের শুরু। তবে সেই সময় ভাইজান অন্য একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন, যার নাম সোমি আলী।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে সেই পুরনো দিনের ঘটনা প্রকাশ্যে আনেন সোমি। তিনি জানান, অনেক দিন আগে থেকেই তিনি আঁচ করছিলেন কিছু একটা ঘটছে। সালমনের বাড়ির জিমে হঠাৎই আসতে শুরু করেন নায়িকা। তখনই বুঝতে পেরেছিলেন তার আর সালমনের সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি আসতে চলেছেন।

সঞ্জয়ের ছবির শুটিংয়ের সময় থেকেই দূরত্ব বাড়তে থাকে সালমান এবং সোমির মধ্যে। তিনি বলেন, ‘শুটিংয়ের সময় আমি একবার সালমানকে ফোন করেছিলাম। কিন্তু ও ফোন ধরেনি। তখন আমি সঞ্জয়কে ফোন করি। উনি বলেছিলেন সালমান নাকি তখন শুটিং করছেন। এটা কী করে সম্ভব? পরিচালক ফোন তুলে কথা বলতে পারছেন। এদিকে ও পারছে না।’

সে সময় সোমির সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন ভাইজান। তারপরেও ঐশ্বরিয়ার যাতায়াত বাড়ে তার বাড়িতে। তাদের দুজনের মধ্যে যে সম্পর্ক তৈরি হয়েছে বাড়ির গৃহকর্মীদের থেকে খবর পেতেন। সোমি বলেন, ‘বুঝতে পেরেছিলাম এবার আমার সরে যাওয়ার সময় এসেছে।’ যদিও সালমান-ঐশ্বরিয়ার সম্পর্কও ভেঙে যায় ২০০২ সালে।


উপদেষ্টা সম্পাদক: দীপক মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান


সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :