, ৯ শ্রাবণ ১৪২৮ অনলাইন সংস্করণ

করোনাভীতি কাটিয়ে মাঠে ফিরলেন রশিদ-নাবিরা

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

করোনাভীতি কাটিয়ে মাঠে ফিরলেন রশিদ-নাবিরা

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ছিলেন গৃহবন্দী। ঘরে বসে ফিটনেস ট্রেনিং করলেও ব্যাটিং-বোলিংয়ের সুযোগ ছিল না রশিদ খান, মোহাম্মদ নাবিদের। অবশেষে সেই সুযোগও পাচ্ছেন তারা।


আফগানিস্তানে করোনাভাইরাস পরিস্থিতি খুব ভয়াবহ না হওয়ায় মাঠে দলীয়ভাবে অনুশীলনের অনুমতি মিলেছে ক্রিকেটারদের। আজ (রোববার) থেকে কাবুক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে তাদের অনুশীলন।


প্রায় এক মাসব্যাপী হতে যাওয়া এই ক্যাম্পে অংশ নেবেন শীর্ষস্থানীয় প্রায় সব ক্রিকেটার। যেখানে ব্যাটিং, বোলিংয়ের পাশাপাশি দলের সামগ্রিক পারফরম্যান্সের উন্নতির বিষয়টি জোর দেয়া হবে।


এই ক্যাম্পটি দলীয়ভাবে হলেও, মানা হবে আইসিসি, বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং আফগানিস্তান সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সকল বিধিনিষেধ। এ বিষয়ে খেলোয়াড়দেরও দেয়া হয়েছে দিক নির্দেশনা।


আন্তর্জাতিক ক্রিকেট আফগানিস্তানের পরবর্তী মিশন অক্টোবর-নভেম্বরে হতে যাওয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ। যদিও এটি এখন অনিশ্চিত। তবে এটি না হলেও, নভেম্বরের ২১ তারিখ থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে নামবে আসগর আফগানের দল।


অনুশীলন ক্যাম্পে ডাক পাওয়া খেলোয়াড় তালিকা

আসগর আফগান, রহমানউল্লাহ গুরবাজ, হযরতউল্লাহ জাজাই, করিম জানাত, মোহাম্মদ নাবি, নাজিবউল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, রশিদ খান, নবীন উল হক, শাপুর জাদরান, কাইস আহমেদ, মুজিব উর রহমান, আজমতউল্লাহ ওমরজাই, সামিউল্লাহ শিনওয়ারি, উসমান গণি, মোহাম্মদ শাহজাদ, সায়েদ শিরজাদ, দারউইশ রাসুলি, জহির খান, ফরিদ মালিক, হামজা হোতাক এবং শরাফুদ্দিন আশরাফ।

  • সর্বশেষ - খেলাধুলা