2024-05-02 09:33:49 pm

ফ্যানে ঝুলছে স্বামীর লাশ, বিছানায় স্ত্রীর নিথর দেহ

www.focusbd24.com

ফ্যানে ঝুলছে স্বামীর লাশ, বিছানায় স্ত্রীর নিথর দেহ

০৭ জুন ২০২০, ১৯:৩২ মিঃ

ফ্যানে ঝুলছে স্বামীর লাশ, বিছানায় স্ত্রীর নিথর দেহ

নেত্রকোনা সদর উপজেলায় বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে চল্লিশা ইউনিয়নের দরিজাগি গ্রামে মৃত আব্দুর রশিদ খা’র ছেলে কৃষক নুরে আলম উজ্জ্বল (৪০) ও তার স্ত্রী রুবী আক্তারের (৩২) মরদেহ উদ্ধার করা হয়।


উজ্জ্বলের মা জাহেরা খানম জানান, সকাল ৭টার দিকে ছেলের বউ ঘুম থেকে উঠে রান্না করতে না বসায় ছেলের রুমে গিয়ে দেখেন ছেলে ফ্যানের সঙ্গে ঝুলে আছে আর ছেলের বউ গলায় গামছা পেঁচানো অবস্থায় বিছানায় পড়ে আছে। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে পুলিশে খবর দেয়।


খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা খাতুন, মডেল থানার ওসি তাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।


অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল আলম জানান, উজ্জ্বল এর আগে আরেকটি বিয়ে করেছিলেন। তাদের ১৭ বছরের দাম্পত্য জীবনে কোনো সন্তান না হওয়ায় সেই স্ত্রীকে তালাক দিয়ে দুই বছর আগে মামাতো বোন রুবী আক্তারকে বিয়ে করেন। তারও এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর স্ত্রীর কথায় বিভিন্ন এনজিও এবং ব্যক্তির কাছ থেকে মোটা অংকের ঋণ নিয়েছিলেন তিনি।


মৃতের স্বজন ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে পুলিশের প্রাথমিক ধারণা, ঋণের চাপে অথবা সন্তান না হওয়ায় দাম্পত্য কলহে স্ত্রীকে গলায় গামছা পেঁচিয়ে হত্যার পর স্বামী ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :