2024-05-02 09:24:11 am

শেরপুরে করোনা উপসর্গে হাজতির মৃত্যু

www.focusbd24.com

শেরপুরে করোনা উপসর্গে হাজতির মৃত্যু

১৬ জুন ২০২০, ২৩:৪২ মিঃ

শেরপুরে করোনা উপসর্গে হাজতির মৃত্যু

শেরপুরে করোনা উপসর্গে বাদশা আলী (৫০) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


বাদশা ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের দক্ষিণ দাড়িয়ারপাড় এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে। তিনি স্ত্রী হত্যা মামলায় গ্রেফতার হয়ে গত ২৩ এপ্রিল থেকে জেলা কারাগারে ছিলেন।


জেলা কারাগারের জেল সুপারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। অন্যদিকে বাদশা আলীর শ্বাসকষ্ট থাকায় করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হবে বলে জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন।


জানা যায়, গত ২২ এপ্রিল রাতে ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের দক্ষিণ দাড়িয়ারপাড় গ্রামে নিজ বসতঘরে ঘুমন্ত থাকা স্ত্রী সেলিনা খাতুনকে (৪৫) কুপিয়ে হত্যা করে বাদশা আলী। ওই সময় মাকে রক্ষা করতে গিয়ে আহত হন তাদের মেয়ে আলেছা বেগম (২০)।


ওই ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার হয়ে ২৩ এপ্রিল হাজতে যায় বাদশা আলী। বাদশা কারাগারে যাওয়ার পর থেকেই গলায় টিউমার ও হৃদরোগে ভুগছিলেন। সোমবার রাতে তার অন্যান্য রোগের পাশাপাশি শ্বাসকষ্ট শুরু হলে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।


এ ব্যাপারে জেলা কারাগারের জেলার তরিকুল ইসলাম বলেন, বাদশা আলীর গলার টিউমারে ক্যান্সারের নমুনা ছিল। যে কারণে তাকে আরও একাধিক দফায় হাসপাতালে নিতে হয়েছিল।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :