2024-04-28 05:49:40 am

শেরপুরে তরুণী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

www.focusbd24.com

শেরপুরে তরুণী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

১৬ জুন ২০২০, ২৩:৪৭ মিঃ

শেরপুরে তরুণী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে সামিয়া বেগম (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার গোসাইপুর ইউনিয়নের বাদেঘোনাপাড়া গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। সামিয়া বেগম ওই গ্রামের বিপ্লব মিয়ার স্ত্রী।পুলিশ ও স্থানীয়রা জানায়, সামিয়া বেগম ঢাকার নারায়গঞ্জের রূপগঞ্জের কালাদি এলাকার বাবুল মিয়ার মেয়ে। সামিয়া বেগমের সঙ্গে প্রায় ১১ মাস বিপ্লব মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে সামিয়ার সঙ্গে তার শাশুড়ির তুচ্ছ ঘটনায় মাঝে মধ্যে কথা কাটাকাটি হতো।


সোমাবার দুপুরে সামিয়ার সঙ্গে আবারও বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে সামিয়া আত্মহত্যা করেন। পরে বাড়ির লোকজন সন্ধ্যায় দরজা ভেঙে তার লাশ ঝুলতে দেখে লাশ মাটিতে নামিয়ে পুলিশকে খবর দেয়।মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর গাঢাকা দেয় বিপ্লব মিয়া ও তার পরিবারের লোকজন।


এ দিকে সামিয়ার বাবা বাবুল মিয়া জানান, তার মেয়ে কিছুদিন যাবৎ মানসিক রোগে ভুগছিল। এ ঘটনার জন্য তিনি ময়নাতদন্ত না করেই লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করবেন বলে জানান।এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান জুবায়েল আহমেদ বলেন, ওই গৃহবধূর বাবা নিজেই বাদী হয়ে থানায় ইউডি মামলা করার জন্য এসেছেন।শ্রীবরদী থানার এসআই সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :