ময়মনসিংহ, , ২ জ্যৈষ্ঠ ১৪২৮ অনলাইন সংস্করণ

আসছে রবিন জামান খানের সাইকোলজিক্যাল থ্রিলার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

আসছে রবিন জামান খানের সাইকোলজিক্যাল থ্রিলার

ঔপন্যাসিক রবিন জামান খানের প্রথম সাইকোলজিক্যাল থ্রিলার ‘শব্দজাল’ প্রকাশ হতে চলেছে। আগামী ১৫ সেপ্টেম্বর নালন্দা প্রকাশনী থেকে প্রকাশিত হচ্ছে উপন্যাসটি। বইটির প্রচ্ছদ করেছেন শেখ মাহমুদ ইসলাম মিজু।

প্রকাশনা সংস্থা নালন্দার কর্ণধার জুয়েল রেদোয়ানুর বলেন, ‘শব্দজাল উপন্যাসটি নিয়ে পাঠকের আগ্রহ এবং লেখকের দীর্ঘমেয়াদী পরিকল্পনা থেকে এটিকে সিরিজ আকারে প্রকাশ করার পরিকল্পনা করেছি। বর্তমানে বইটির প্রি-অর্ডার চলছে।’

বইটি সম্পর্কে লেখক বলেন, ‘শব্দজাল উপন্যাসটি সিরিজের প্রথম বই হলেও কলেবর থেকে শুরু করে চরিত্রায়ন ও গল্পের পরিধি সবই বাড়বে। উপন্যাসটি বাংলাদেশের পাশাপাশি কলকাতার বুকিকার্ট পাবলিশার্স থেকে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে প্রকাশ হতে যাচ্ছে।’

রবিন জামান খানের লেখালেখি অনুবাদের ম্যাধমে শুরু হলেও মৌলিক থ্রিলার লিখতে শুরু করেন। তারই ধারাবাহিতকায় কয়েকটি জনপ্রিয় থ্রিলার লেখেন। তার ‘২৫ শে মার্চ’ ও ‘সপ্তরিপু’ কলকাতা ও বাংলাদেশের পাঠকের মাঝে ছড়িয়ে পড়ে।

এ ছাড়াও মগ জলদস্যু, আরাকান ও মোঘলদের নিয়ে চট্টগ্রামের প্রেক্ষাপটে লেখা সিরিজের তৃতীয় বই ‘মগরাজ’ আসন্ন একুশে বইমেলায় প্রকাশিত হতে যাচ্ছে। বইটি প্রকাশ করবে প্রকাশনা সংস্থা অন্যধারা।

  • সর্বশেষ - সাহিত্য