ময়মনসিংহ, , ৩ জ্যৈষ্ঠ ১৪২৮ অনলাইন সংস্করণ

রাজাকার ও তাদের দোসরদের বয়কটের আহ্বান

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

রাজাকার ও তাদের দোসরদের বয়কটের আহ্বান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক চার মূলনীতি, বাহাত্তরের সংবিধান সম্পূর্ণভাবে বাস্তবায়ন করতে হলে স্বাধীনতাবিরোধী অপশক্তি রাজাকার, আলবদর, আলশামসদের বয়কটের আহ্বান জানিয়েছেন ওলামা লীগ ও অনলাইন অ্যাকটিভিস্টরা।


পাশাপাশি স্বাধীনতাবিরোধী রাজাকারদের যারা রাজনীতি করার সুযোগ দিয়েছে, রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করেছে, তাদেরও বয়কট করা সময়ের অন্যতম দাবি বলে মন্তব্য করেছেন তারা।


বুধবার (১৭ মার্চ) রাজধানীর রহমানিয়া হোটেল অডিটোরিয়ামে আওয়ামী ওলামা লীগ আয়োজিত জাতীয় শিশু দিবস ও মুজিবশতবর্ষ উদযাপন উপলক্ষে ‘কুরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন আহ্বান জানান বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময়।


কবীর চৌধুরী তন্ময় বলেন, যারা আলেম সমাজ আছেন তাদের কথিত ওয়াজ মাহফিলের নামে সন্ত্রাস, জঙ্গিবাদ আর নারীর প্রতি যে বিষোদগার ছড়ানো হচ্ছে, এর বিপরীতে দাঁড়াতে হবে। ইসলামের সঠিক বাণী পৌঁছে দিতে আপনাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। রাজাকারদের সঙ্গে ব্যবসায়িক, পারিবারিক, রাজনৈতিকসহ সব বন্ধন চিরতরে ছিন্ন করতে হবে এবং তাদের পৃষ্ঠপোষকদেরও প্রত্যাখ্যান করে উন্নয়নশীল বাংলাদেশকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হতে হবে।


ওলামা লীগের সাধারণ সম্পাদক শায়খ মাওলানা আলমগীর হোসাইন বলেন, ধর্মের অপব্যবহারকারীদের বিরুদ্ধে আলেম সমাজ এক হয়ে লড়বে। অনুষ্ঠানে কুরআন পাঠ ও দোয়া মোনাজাত করা হয়।


সভায় মাওলানা আব্দুস সালামের সভাপতিত্বে এবং মাওলানা আবদুল আলীম আজাদীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক শায়খ মাওলানা আলমগীর হোসাইন, আল্লামা রবিউল আলম সিদ্দিকীসহ অন্যান্য রাজনৈতিক নেতারা।


  • সর্বশেষ - রাজনীতি