ময়মনসিংহ, , ২ জ্যৈষ্ঠ ১৪২৮ অনলাইন সংস্করণ

পনি চাকমাকে নিয়ে হাজির হচ্ছেন ইমরান

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

পনি চাকমাকে নিয়ে হাজির হচ্ছেন ইমরান

‘গানের রাজা’ প্রতিযোগিতার সেরা ৫ প্রতিযোগীর একজন পনি। একই আয়োজনের বিচারক ছিলেন সংগীতশিল্পী ইমরান। প্রতিযোগিতা চলার সময়েই বিচারক সেরা ৫ প্রতিযোগীকে কথা দিয়েছেন, প্রত্যেকের প্রথম মৌলিক গানটি নিজ উদ্যোগে করে দেবেন ইমরান।


সেই ধারাবাহিকতায় এবার সিএমভি’র ব্যানারে ইমরান হাজির হচ্ছেন পনির গান নিয়ে।আগামী ২৩ মার্চ সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে রাঙামাটির মেয়ে পনি চাকমার প্রথম মৌলিক গান ‘আলো’।


গানটিতে পনির সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর-সংগীত করেছেন ইমরান নিজেই।


‘আমি জানি আমায় তুমি বাসবে ভালো/ আমি জানি আমার ঘরে আসবে আলো’- এমন রোমান্টিক কথার গানটির রেশ ধরে বান্দরবানের শৈলপ্রপাতের মনোরম লোকেশনে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা।


ইমরান-পনির পাশাপাশি এতে মডেল হিসেবে দেখা যাবে কেয়া পায়েলকে।


পনি ও তার গান প্রসঙ্গে ইমরান বলেন, ‘পনিসহ ‘গানের রাজা’ প্রতিযোগিতার সেরা ৫ জনকে আমি অনেক আগেই কথা দিয়েছিলাম। তাদের প্রথম মৌলিক গানটি আমি করবো। সেই অনুসারে সিএমভি’র সহযোগিতায় এরমধ্যে ৪ জনের গান প্রকাশ করেছি। এবার পালা পনি চাকমার। চমৎকার গায় সে। এই গানটিও দারুণ গেয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে। ভিডিওতেও কিছু নতুনত্ব থাকছে।’


এদিকে পনি চাকমা বলেন, ‘আমার প্রথম মৌলিক গান এটা। ইমরান ভাইয়ার সঙ্গে গান করার সুযোগটি পেয়েছি এর জন্য ভাইয়ার কাছে অনেক কৃতজ্ঞ আমি। নতুন আরও এক অভিজ্ঞতা হলো গানের ভিডিওতেও দেখা যাবে আমাকে।’


শিগগিরই গানটি প্রকাশ হবে সিএমভির ইউটিউব চ্যানেলে।

  • সর্বশেষ - বিনোদন