ময়মনসিংহ, , ২৪ বৈশাখ ১৪২৮ অনলাইন সংস্করণ

রিজভীর শারীরিক অবস্থার উন্নতি

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

রিজভীর শারীরিক অবস্থার উন্নতি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।


তিনি বলেন, ‘উনার (রিজভী) এখন কোনো শারীরিক উপসর্গ নেই। গতকাল তার বেশ কয়েকটি পরীক্ষা করানো হয়েছে। রিপোর্টে জানা গেছে- ফুসফুস ও হৃদযন্ত্রও স্বাভাবিক রয়েছে। আগামীকাল শনিবার (২৭ মার্চ) আবারও তার নমুনা পরীক্ষা করানো হবে। রিপোর্ট নেগেটিভ আসলেই তিনি হাসপাতাল ছেড়ে বাসায় যেতে পারবেন।’


জানা গেছে, গত ১৮ মার্চ নমুনা পরীক্ষায় রুহুল কবির রিজভীর রিপোর্ট পজিটিভ আসে। পরে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে ১৩০৫ নম্বর কেবিনে তার চিকিৎসা চলছে।


ওই সময় রিজভী সাংবাদিকদের জানিয়েছিলেন, তিনি বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। পরে রাজধানীর শান্তিনগরে একটি ডায়াগনস্টিক সেন্টারে নমুনা পরীক্ষা করান। এতে তার রিপোর্ট পজিটিভি আসে।


এদিকে রিজভী করোনায় আক্রান্ত হওয়ার পর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা তার শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বক্ষনিক খোঁজ-খবর নিচ্ছেন।

  • সর্বশেষ - রাজনীতি