ময়মনসিংহ, , ৩০ বৈশাখ ১৪২৮ অনলাইন সংস্করণ

মোদি বাংলাদেশে দাঙ্গা লাগিয়ে দিয়ে এসেছেনঃ মমতা

  আন্তর্জাতিক ডেস্ক

  প্রকাশ : 

মোদি বাংলাদেশে দাঙ্গা লাগিয়ে দিয়ে এসেছেনঃ মমতা
এবার ভারতের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মিথ্যাচার করে চলেছেন বলে অভিযোগ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রোববার হুগলিতে তৃণমূলের নির্বাচনী জনসভায় তিনি বলেন, মোদি ও অমিত শাহ বাংলায় এসে শুধু মিথ্যা কথা বলে যাচ্ছেন। তারা ছয় বছর দিল্লিতে ক্ষমতায় আছেন, কী করেছেন বাংলার জন্য? আগে দিল্লি সামলান। প্রধানমন্ত্রী মোদি বাংলাদেশে গিয়েছিলেন। সেখানেও দাঙ্গা লাগিয়ে দিয়ে এসেছেন।


আজ রবিবার হুগলির জনসভায় মোদির বাংলাদেশ সফর নিয়ে আর কিছু বলেননি মমতা। তবে শনিবারও নির্বাচনী জনসভায় মমতা বলেছিলেন, বাংলাদেশে গুন্ডা আনতে গিয়েছিলেন মোদি। অবশ্য এর আগেও কয়েকটি জনসভায় মোদির বাংলাদেশে ওড়াকান্দি ও যশোরেশ্বরী মন্দির পরিদর্শন নিয়ে কঠোর সমালোচনা করেন মমতা। শনিবার পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারে এসে প্রধানমন্ত্রী মোদিও তার এই সমালোচনার জবাব দিয়েছেন। মোদি বলেছেন, মন্দিরে পূজা দিলে দিদি খেপে যান কেন?


প্রধানমন্ত্রী মোদি শনিবার পশ্চিমবঙ্গে বিজেপির নির্বাচনী জনসভায় মমতা ও তৃণমূলের হার নিশ্চিত বলে মন্তব্য করে রাজ্যের সরকারি কর্মচারীদের নতুন সরকারের জন্য কাজ শুরুর আহ্বান জানান। মোদির ওই বক্তব্যকে রোববার শিষ্টাচারবহির্ভূত বলে মন্তব্য করেন মমতা। তিনি প্রশ্ন রেখে বলেন, একজন প্রধানমন্ত্রী কীভাবে ওই কথা বলতে পারেন? এরপর তিনি ভোট কারচুপির আশঙ্কা ব্যক্ত করে নেতাকর্মীদের ভোট গ্রহণ করা ইভিএম মেশিন পাহারা দেওয়ার নির্দেশ দেন।


এদিকে নন্দীগ্রামে ভোট নিয়ে মমতার কারচুপির অভিযোগকে ভিত্তিহীন বলে জানিয়ে দিয়েছে নির্বাচন কমিশন। রোববার এক চিঠিতে কমিশন বলেছে, নন্দীগ্রামের ভোট নিয়ে মমতার অভিযোগ ‘তথ্যগতভাবে ভুল’।

  • সর্বশেষ - আন্তর্জাতিক